• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইয়াবার চালানসহ মাদক কারবারি গ্রেফতার

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

০৬ আগস্ট ২০২৩, ১৬:৪৪
ইয়াবার চালানসহ মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলেন- উপজেলার বাংলাবাজার ইউনিয়নের দক্ষিণ কলাউড়া গ্রামের মৃত আব্দুল হামিদের পুত্র মো. ফারুক আহমদ (৩৬)।

পুলিশ সূত্রে জানা যায়, মাদক কারবারি মো. ফারুক আহমদ দীর্ঘদিন যাবত নিত্য নতুন পন্থা অবলম্বন করে আইনের চোখ ফাঁকি দিয়ে উপজেলার বিভিন্ন গ্রামে মাদকদ্রব্য পাইকারি ও খুচরা বিক্রয়ের ব্যবসা করে আসছে।

এ তথ্য পেয়ে শনিবার (৫ আগস্ট) বিকাল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধরের দিক নির্দেশনায় এসআই মোহাম্মদ আমীর খসরু'র নেতৃত্বে সঙ্গীয় ফোর্সদের সহযোগিতায় উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া মার্কেট থেকে কলাউড়া মাদরাসাগামী রোডে জনৈক ইকবালের দোকানের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মো. ফারুক আহমদের দেহ তল্লাশি করে তার পরিহিত প্যান্টের পকেটে থাকা একটি কৌটার ভিতরে ৯০ (নব্বই) পিস গোলাপি রঙয়ের এমফিটামিন সমৃদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেটসহ মো. ফারুক আহমদকে গ্রেফতার করেন।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে রবিবার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। জুয়া ও মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড