• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৈদ্যুতিক শর্টসার্কিটে ঝরল গৃহবধূর প্রাণ

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

০৪ আগস্ট ২০২৩, ১০:৪৬
বৈদ্যুতিক শর্টসার্কিটে ঝরল গৃহবধূর প্রাণ
বিদ্যুতায়িত হয়ে মৃত্যু (ফাইল ছবি)

রাঙ্গামাটির লংগদুতে আকস্মিক বৈদ্যুতিক শর্টসার্কিটে প্রাণ গেল নারগিস (৩২) নামে এক গৃহবধূর। তিনি আব্দুর রফের মেয়ে।

গতকাল বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুর ৩টায় লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের গাউসপুর ২নং ওয়ার্ড এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে বিদ্যুৎ ছিল না। হঠাৎ দুপুরের পরে বিদ্যুৎ আসলে বিদ্যুতের সুইচ বোর্ডে হাত দিলে বিদ্যুতের শর্ট লেগে ঘটনা স্থল থেকে ছিটকে পড়েন তিনি। এ ঘটনায় ছিটকে পড়ার সাথে সাথে তার বা হাতের কব্জি ভেঙে যায়। এরপর সেখান থেকে তাকে ঐ অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে স্থানীয় ইবনে সিনা হাসপাতালে নিয়ে যান।

একই সময় গৃহবধূর ছোট মেয়ে নাদিয়া আক্তার (২) তার সাথেই ছিল। যার ফলে ছোট মেয়েটির পা-ও পুড়ে গেছে। পরে একই সাথে মা-মেয়েকে হাসপাতাল নিয়ে আসে মা মারা গেলেও ছোট মেয়েটি চিকিৎসা নিয়ে বাসায় ফিরে আসে।

ইবনে সিনা হাসপাতালের নিয়মিত ডাক্তার, মানসুরুর রহমান বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিটে দুর্ঘটনা কবলিত হওয়া গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের লোকজন। তখন তার নাকে মুখে ফেনা চলে আসে দেখি। পরে প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর আমরা বুঝতে পারি তাকে হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, যদিও ধারণা করা হচ্ছে- শরীরে স্বর্ণ অলংকার বেশি থাকায় বিদ্যুৎ তাকে দ্রুত ক্ষতি করতে সক্ষম হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, আমরা বিষয়টি অবগত আছি। আমাদের ফোর্স ঘটনা স্থলে গিয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আমরা আইনি ব্যবস্থা গ্রহণ করব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড