• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রবিউল হত্যা মামলার চার আসামি রিমান্ডে

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০২ আগস্ট ২০২৩, ১৭:০০
রবিউল হত্যা মামলার চার আসামি রিমান্ডে

ঢাকার ধামরাইয়ে রবিউল ইসলাম (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনায় চার আসামিকে গ্রেফতার করা হয়েছে। এরই মধ্যে তাদেরকে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

আজ বুধবার (২ আগস্ট) রিমান্ডে বিষয়টি নিশ্চিত করেছেন ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস। এর আগে গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- ঢাকার আশুলিয়া থানার ইউনিক এলাকার হাজী আলম ভূঁইয়া (৫৫), সেলিম ভূঁইয়া (৪০), আজহার ভূঁইয়া (২৪) ও ফারুক ভূঁইয়া (৩৫)।

নিহত মো. রবিউল ইসলাম আশুলিয়ার গাজীরচট চারালপাড়া এলাকার মো. আলতাফ হোসেনের ছেলে। তিনি আশুলিয়ার ইউনিক বাস স্ট্যান্ডে আলম ভূঁইয়ার মালিকানাধীন ভবনের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

নিহতের বোন চান বানু বলেন, আশুলিয়ার আলম ভূঁইয়ার দুই ছেলের সঙ্গে ঝামেলা হয় সোহাগ ও রবিউলের। এ ঘটনায় আলম ভূঁইয়ার পরিবার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় দুই নম্বর আসামি ছিল রবিউল। সে ঘটনার জের ধরেই রবিউলকে কারখানা থেকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস জানান, রবিউল হত্যাকাণ্ডের পরপরই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত চার জনকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হলে আদালত তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। মামলার বাকি আসামিদের গ্রেফতারে চেষ্টা অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড