• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ট্রেনে কাটা পড়ে মৃত্যু

কলেজে ভর্তি হতে ঢাকা যাওয়া হলো না ইমজামুলের

  রাকিব হাসনাত, পাবনা

০২ আগস্ট ২০২৩, ১৬:০১
কলেজে ভর্তি হতে ঢাকা যাওয়া হলো না ইমজামুলের
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

পরিবারের সঙ্গে ট্রেনযোগে ঢাকা যাওয়ার সময় রেলওয়ের সিগন্যাল পোলের সঙ্গে ধাক্কা লেগে চলন্ত ট্রেন থেকে পড়ে ইমজামুল হক (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (১ আগস্ট) বিকালে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমজামুল চুয়াডাঙ্গা জেলার কুতুবপুরের জামুরহুদা গ্রামের মিজানুর রহমানের ছেলে। সে কুতুবপুর উচ্চ বিদ্যালয় থেকে ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, নিহত ইমজামুলের বাবা মিজানুর রহমানের ঢাকায় চুলের ব্যবসা রয়েছে। সেই ব্যবসার সুবাদে পরিবারসহ ঢাকায় থাকেন তারা। সম্প্রতি এসএসসি পরীক্ষার রেজাল্ট পাবলিশ হওয়ার আগে ঢাকা থেকে বাড়িতে আসছিলেন পরিবারসহ। ফলাফল প্রকাশ হওয়ার ৪দিন পর আজকে মা, বাবা, ভাই বোনসহ আত্মীয়স্বজনদের সঙ্গে ঢাকা যাওয়ার জন্য চুয়াডাঙ্গা স্টেশন থেকে ঢাকাগামী আন্তঃনগর বেনাপোল এক্সপ্রেস ট্রেনে উঠে।

ট্রেনটি ঈশ্বরদীর হার্ডিঞ্জ ব্রিজ পার হওয়ার পর সে দরজার নিকট দাঁড়িয়ে মাথা বের করছিল। এ সময় অসাবধানতা বশত ট্রেনের সিগন্যাল পোলের সঙ্গে ধাক্কা লেগে চলন্ত ট্রেন থেকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বিষয়টি রেলওয়ে পুলিশকে জানালে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়।

নিহত ইমজামুলের বাবা মিজানুর রহমান বলেন, ঢাকাতে ব্যবসা করে ছেলে-মেয়েদের পড়াশুনা করাচ্ছি। ছেলে এবার এসএসসিতে ভাল ফলাফল অর্জন করায় ঢাকাতে কোন ভাল কলেজে ভর্তি করাবো বলে আশা করেছিলাম। আজকে চোখের সামনে ছেলে হারিয়ে নিঃস্ব হয়ে গেলাম। কোনভাবেই বিষয়টি মেনে নিতে পারছি না।

ঈশ্বরদী রেলওয়ে (জিআরপি) থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হারুনুজ্জামান রুমেল জানান, নিহত কিশোর এবার মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। পরিবারের সঙ্গে ঢাকায় যাচ্ছিলেন। হঠাৎ পাকশী থেকে এমন দুর্ঘটনার শিকার হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় সুরতহাল প্রতিবেদন তৈরির পর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মরদেহটি হস্তান্তর করা হয়। পরিবারের সবাই ঢাকা না গিয়ে লাশ নিয়ে চুয়াডাঙ্গায় ফিরে গেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড