• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দোয়ারাবাজারে স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক

‘করোনা নিয়ন্ত্রণে চিকিৎসাসেবাকে জনগণের কাছে পৌঁছে দিয়েছে সরকার’

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

৩১ জুলাই ২০২৩, ১০:৪৩
‘করোনা নিয়ন্ত্রণে চিকিৎসাসেবাকে জনগণের কাছে পৌঁছে দিয়েছে সরকার’
বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক (ছবি : অধিকার)

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার করোনা মহামারি নিয়ন্ত্রণে রেখে চিকিৎসাসেবাকে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছে। করোনা মোকাবিলায় বাংলাদেশ এশিয়ায় প্রথম এবং বিশ্বে পঞ্চম স্থান করেছে। জনসংখ্যার তুলনায় স্বাস্থ্যসেবায় আমরা বহির্বিশ্বে অনন্য দৃষ্টান্তের স্বীকৃতি পেয়েছি। এছাড়া প্রতিটি হাসপাতালে মানুষ করোনার চিকিৎসা এবং পর্যাপ্ত ভেকসিন গ্রহণ করতে পেরেছে।

তিনি আরও বলেন, এখন দেশে নির্বাচনি হাওয়া বইছে, দেশ বিরোধীরা এখন ব্যানার ফ্যাস্টুন আর আন্দোলনের নামে জ্বালাও পোড়াও রাজনীতিতে মেতে উঠেছে।

গতকাল রবিবার দুপুরে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীতকরণ এবং নতুন ভবনের উদ্বোধন পরবর্তী হাসপাতাল মাঠে ছাতক-দোয়ারাবাজার আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের সভাপতিত্বে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সালেহীন খান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল মিয়ার যৌথ সঞ্চালনায় এক সুধী সমাবেশে প্রধান অতিথি'র বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী জাহেদ মালেক উপরোক্ত কথা বলেছেন।

সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক অধ্যাপক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের অতিরিক্ত সচিব সাইদুর রহমান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল বশির আহমেদ, পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. শামিউল ইসলাম, সিলেট বিভাগের পরিচালক (স্বাস্থ্য) ডা. শরীফুল হাসান, সুনামগঞ্জের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, জেলা পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, দোয়ারাবাজার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সালেহা বেগম, সিভিল সার্জন ডা. আহাম্মদ হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী বীরপ্রতীক, জেলা পরিষদের সদস্য আব্দুল খালিক, সাবেক ইউপি চেয়ারম্যান আমিরুল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড