• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনার সাবেক এমপি মঞ্জুর বিশ্বাস মারা গেছেন

  রাকিব হাসনাত, পাবনা

২০ জুলাই ২০২৩, ১৩:২৫
পাবনার সাবেক এমপি মঞ্জুর বিশ্বাস মারা গেছেন
সদ্য প্রয়াত পাবনার সাবেক এমপি মঞ্জুর রহমান বিশ্বাস (ফাইল ছবি)

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সাবেক সংসদ সদস্য, বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, ঈশ্বরদী প্রেসক্লাবের আজীবন সদস্য, বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রজিউন)।

আজ বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বয়স হয়েছিলো ৭৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের ভাগিনা ঈশ্বরদী প্রেস ক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে তিনি ডায়াবেটিসসহ বেশ কয়েকটি রোগে আক্রান্ত ছিলেন। কয়েকদিন আগে শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ মারা যান।

প্রথম নামাজে জানাজা জাতীয় সংসদ চত্বরে অনুষ্ঠিত হওয়ার কথা। এরপর তার মরদেহ ঈশ্বরদীতে আনা হবে। মরহুমের গ্রামের বাড়ি পাবনার ঈশ্বরদী উপজেলা সলিমপুর ইউনিয়নের মিরকামারীতে বাদ আসর জানায়া নামাজ শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে।

ঈশ্বরদীর চরমিরকামারী গ্রামের বাসিন্দা সাবেক সংসদ সদস্য, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির প্রাক্তন নেতা ও ঈশ্বরদী মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মঞ্জুর রহমান বিশ্বাস ছিলেন স্থানীয় সাংবাদিকদের অকৃত্রিম বন্ধু। তিনি স্থানীয় সাংবাদিকদের ঐক্যবদ্ধ রাখার জন্য নিরলস ভূমিকার পালন করেন। তাঁর মৃত্যুতে পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু ও ঈশ্বরদী প্রেসক্লাবে পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করা হয়েছে।

মঞ্জুর রহমান বিশ্বাসের ভাগিনা ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ জানান, মামা অত্যন্ত নম্রভদ্র স্বভাবের মানুষ ছিলেন। একজন সংসদ সদস্য সাদামাটা জীবনযাপন করতেন। সবার সঙ্গে মিলেমিশে থাকতেন। আজ আমাদের ছেড়ে চলে গেলেন। ঈশ্বরদীবাসীর এ ক্ষতি পূরণ হওয়ার নয়। মামার জন্য সবার কাছে দোয়া কামনা করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড