• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কলা চুরির প্রতিবাদ করায় জমির মালিকের দাঁত ভেঙে দিল চোর

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

১৬ জুলাই ২০২৩, ১৭:০১
কলা চুরির প্রতিবাদ করায় জমির মালিকের দাঁত ভেঙে দিল চোর

ঝিনাইদহের শৈলকুপায় রাতের আধারে ক্ষেত থেকে কলা চুরির ঘটনা ঘটেছে। ক্ষেত মালিক বৃদ্ধ উন্মাদ আলী (৭০) প্রতিবাদ করায় তার দাঁত ভেঙে দিয়েছে অভিযুক্ত কলা চোর সেলিম।

হামলার শিকার বৃদ্ধ উন্মাদ আলী বর্তমানে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। সে হড়রা গ্রামের মৃত আজিমদ্দিন শেখের ছেলে।

ঘটনাটি শনিবার (১৫ জুলাই) ভোরে উপজেলার দিগনগর ইউনিয়নের হড়রা গ্রামে ঘটেছে।

চিকিৎসাধীন বৃদ্ধ উন্মাদ আলী জানান, হড়রা গ্রামে বাড়ির পাশে তিনি কলা চাষ করেছিলেন। শুক্রবার রাতের আধারে তার ক্ষেত থেকে কলা চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার ভোরে তিনি প্রতিবেশী মৃত শহর আলীর ছেলে সেলিমের (৫০) কাছে তথ্য নিতে যায়। এ সময় সেলিম উত্তেজিত হয়ে বৃদ্ধ উন্মাদ আলীর মুখে কিল ঘুষি মারলে তার দুটি দাঁত ভেঙে পড়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করেন।

হামলাকারী সেলিম কলা চুরির সাথে জড়িত বলে বৃদ্ধ উন্মাদ আলী দাবি করেন। বৃদ্ধের উপর হামলা ও কলা চুরির ঘটনায় শৈলকুপা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড