• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভেজাল মধুসহ শ্রীঘরে নারী 

  কে এম রেজাউল করিম, দেবহাটা (সাতক্ষীরা)

১৫ জুলাই ২০২৩, ১২:৪৮
ভেজাল মধুসহ শ্রীঘরে নারী 

সাতক্ষীরার কালিগঞ্জে দুই হাজার ৫০ লিটার ভেজাল মধুসহ এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নে অভিযানটি চালানো হয়।

পুলিশের হাতে গ্রেফতার হওয়া নারী কৃষ্ণনগরের কামাল হোসেনের স্ত্রী। গতকাল শুক্রবার (১৪ জুলাই) সকাল ১০টায় কালিগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চৌকস পুলিশ কর্মকর্তা মো. আমিনুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন- থানার অফিসার ইনচার্জ মামুন রহমান, উপ পরিদর্শক মিলন বিশ্বাস প্রমুখ। অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে কৃষ্ণনগর এলাকায় অভিযান চালানো হয়।

তিনি জানান, অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মরিয়ম বেগমের স্বামী কামাল হোসেন পালিয়ে গেলেও পুলিশের হাতে ধরা পড়ে মরিয়ম। পরে তার স্বীকারোক্তি মোতাবেক বাড়ির ভিতরে গোপনে লুকিয়ে রাখা দুই হাজার ৫০ লিটার ভেজাল মধু জব্দ করা হয়।

কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, আসামীর কাছ থেকে ভেজাল মধু তৈরির মেশিন, চিনিসহ বিভিন্ন রাসায়নিক জব্দ করা হয়েছে। জব্দকৃত মধুর বাজার মূল্য আনুমানিক ১০ লাখ ২৫ হাজার টাকা।

সাতক্ষীরার মধুর সুনাম ক্ষুণ্ণ করার জন্য একটি চক্র দীর্ঘদিন যাবত চিনি দিয়ে ভেজাল মধু তৈরি করে বাজারজাত করে আসছে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, অসাধু চক্রটির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিসহ ভেজাল মধু প্রস্তুতে সহযোগীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, কালিগঞ্জ থানায় ১৪ জুলাই-২৩ তারিখে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(সি)/২৫ ডি ধারায় মামলা দায়ের হয়েছে, মামলা নং ১৭।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড