• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মামা- ভাগিনার মৃত্যু 

  এম মোবারক হোসাইন, পঞ্চগড়:

১০ জুলাই ২০২৩, ১৬:৩৭
দেবীগঞ্জে

পঞ্চগড়ের দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগিনার হয়েছে। সবুজ রায় শান্ত (১৮), দিপু কুমার রায় (১৭)। নিহতরা সম্পর্কে মামা- ভাগিনা হয়। এছাড়া এঘটনায় অজিত চন্দ্র রায় (১৬) নামে আরেকজন গুরুতর আহত হন।

সোমবার( ১০ জুলাই ) রাত দেড়টার সময় উপজেলার লক্ষীরহাট সাইফুল টাওয়ারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সবুজ রায় শান্ত সুন্দরদীঘি ইউনিয়নের শিবের হাট গ্ৰামের রিপন কুমার রায়ের ছেলে এবং দিপু রায় আপন দেবীডুবা ইউনিয়নের সুলতানাপুর গ্ৰামের দেবেন্দ্র নাথ রায়ের ছেলে। তার সম্পর্কে মামা-ভাগিনা হয়। এছাড়া গুরতর আহত অজিত চন্দ্র রায় লক্ষীরহাট ঘোষ পাড়া গ্ৰামের আমিন চন্দ্র রায়ের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত দেড়টার পর উপজেলার পামুলী ইউনিয়নে একটি বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলো সবুজ রায়, দিপু রায় ও অজিত রায়। লক্ষীরহাট বাজারের সাইফুল টাওয়ারের সামনে এলে পঞ্চগড় থেকে ঢাকার উদ্দেশে যাওয়া একটি পাথর বোঝাই ট্রাক তাদের চাপা দেয়। রাস্তায় তাদের পরে থাকতে দেখে স্থানীয়রা ৯৯৯ কল দিয়ে সাহায্য চাইলে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে থেকে সবুজ রায় ও দিপু রায়ের মরদেহ উদ্ধার করে এবং গুরতর আহত অবস্থায় অজিত রায়কে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

সড়ক দুর্ঘটনার ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, "এঘটনায় দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হবে এবং ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড