• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় নির্মাণের দুই বছরেও চালু হয়নি বহুমুখী ফিস মার্কেট

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

০৩ জুলাই ২০২৩, ২১:৫৪
মঠবাড়িয়ায় নির্মাণের দুই বছরেও চালু হয়নি বহুমুখী ফিস মার্কেট

পিরোজপুরের বৃহত্তম মঠবাড়িয়ায়য় এশিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক (এডিপি) এর অর্থায়নে ৯ কোটি ২০ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত হয় বহুমুখী ফিস মার্কেট।

নির্মাণ কাজ শেষ হলেও দীর্ঘ দুই বছরেও পৌর শহরের তিন তলা বিশিষ্ট এই মাল্টিপারপাস ফিস মার্কেটটি আনুষ্ঠানিকভাবে চালু হয়নি। সেই থেকে বন্ধ রয়েছে এই মার্কেটটি।

এতে দীর্ঘদিন ধরে জনদুর্ভোগে রয়েছে পৌর শহরের মৎস্য ব্যবসায়ীসহ সাধারণ ক্রেতা ও বিক্রেতারা। দীর্ঘ দুই বছরেও চালু না হওয়া পৌর শহরের বহুমুখী ফিস মার্কেট চালুর দাবিতে মানববন্ধন করেছে মৎস্য ব্যবসায়ীরা। আজ সোমবার (৩ জুলাই) সকাল সাড়ে দশটায় বন্ধ থাকা বহুমুখী ওই ফিস মার্কেটের সম্মুখ সড়কে ঘণ্টা ব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

এসময় কর্মসূচিতে অংশগ্রহণকারী মৎস ব্যবসায়ী, সাধারণ ক্রেতা ও বিক্রেতারা এ মাসের মধ্যেই বহুমুখী এ ফিস মার্কেটটি খুলে দেওয়ার দাবি জানান। তানা হলে তারা অচিরেই বৃহত্তর কর্মসূচিতে নামবেন। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন- পৌর প্রশাসক আরিফ উল হক, মঠবাড়িয়া মৎস্য ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ফুলমিয়া সরদার, মৎস ব্যবসায়ী নাসির উদ্দিন পিন্টু সর্দার, মো. জাহাঙ্গীর আলম, বাদল সরদার প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড