• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের হাম্বলের আঘাতে ঝরল মায়ের প্রাণ

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

২৯ জুন ২০২৩, ১১:২৪
ছেলের হাম্বলের আঘাতে ঝরল মায়ের প্রাণ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

নীলফামারীর কিশোরগঞ্জে ছেলের লোহার হাম্বল গাইনের আঘাতে আরজিনা বেগম (৪০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। 

আজ বুধবার (২৮ জুন) বেলা ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় ছেলে সবুজ মিয়াকে (১৮) আটক করেছে পুলিশ। 

এর আগে মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের মধ্যরাজিব গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরজিনা বেগম ওই এলাকার সামছুল হকের স্ত্রী। 

কিশোরগঞ্জ থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত আরজিনার এক ছেলে এক মেয়ে। কিছুদিন আগে মেয়ের বিয়ে দিয়েছেন। ছেলে সবুজ মিয়া ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করেন। পবিত্র ইদুল আযহার ছুটিতে ছেলে সবুজ মিয়া বাড়িতে আসার আগে তার বেতনের ১২ হাজার টাকা মায়ের বিকাশ নম্বরে পাঠিয়ে দেন। মঙ্গলবার বাড়িতে এসে মায়ের কাছে বিকাশে পাঠানো টাকার হিসাব চাইলে হিসাবে গড়মিল পায় সবুজ মিয়া। 

এ সময় উত্তেজিত হয়ে তার মায়ের দিকে ঘরে থাকা লোহার হাম্বল গাইন ছুঁড়ে মারেন। লোহার হাম্বল লোগা আঘাতে মা আরজিনা বেগম মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান হোসেন শহীদ সোহরাওয়ার্দী দৈনিক অধিকার বলেন, সামছুল কবিরাজের দুই বউ। দ্বিতীয় পক্ষের স্ত্রীর এক ছেলে ও এক মেয়ে। বড় মেয়ের বিয়ে দিয়েছেন। বিকাশে পাঠানো টাকার হিসাবে গড়মিলের কারণে সবুজ মিয়া তার মায়ের দিকে লোহার হাম্বল গাইন ছুঁড়ে মারে। এতে তার মা গুরুতর আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

কিশোরগঞ্জ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার দৈনিক অধিকার বলেন, এ ঘটনায় ছেলেকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। আটক সবুজ মিয়ার বাবা সামছুল হক বাদী হয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড