• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাঁতরিয়ে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৯ জুন ২০২৩, ১০:০৩
সাঁতরিয়ে নদী পার হতে গিয়ে পানিতে ডুবে মৃত্যু
পানিতে ভাসছে মরদেহ (ফাইল ছবি)

কুড়িগ্রামের চিলমারীতে সাঁতরিয়ে শাখা নদীর নালা পার হতে গিয়ে পানিতে ডুবে নুর ইসলাম (৫৫) নামে নিখোঁজ এক ব্যক্তির মরদেহ চার ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টায় ইদের বাজার করতে গিয়ে ব্রহ্মপুত্র নদের শাখা নালা পার হয়ে খেয়াঘাটে যেতে তিনি পানিতে ডুবে নিখোঁজ হন।

পরে স্থানীয়রা খোঁজাখুঁজি করে তার মরদেহ উদ্ধার করে। নিহত ব্যক্তি চিলমারী ইউনিয়নের চর শাখাহাতী গ্রামের মৃত মোহর মিস্ত্রীর ছেলে। পেশায় তিনি একজন বর্গাচাষী। স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও নিহত ব্যক্তির স্বজনরা বলছেন, বুধবার সকালে নিজ বাড়ি থেকে রমনা ইউনিয়নের জোড়গাছ বাজারে ইদের বাজার করতে রওয়ানা দেন। পথিমধ্যে ব্রহ্মপুত্র নদের শাখা নালা পার হয়ে চর শাখাহাতী খেয়া ঘাটে যেতে গভীর নালার পানিতে ডুবে নিখোঁজ হন তিনি। নিখোঁজ ব্যক্তির সাথে বাবলু মিয়া নামে অপর এক ব্যক্তিও নালার প্রান্তে দাঁড়িয়ে তার ডুবে যাওয়া অবলোকন করেন। পরে বাবলু মিয়ার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলেও দীর্ঘ চার ঘণ্টা ধরে খোঁজাখুঁজির পর দুপুর ১২টার দিকে নুর ইসলামের মরদেহ উদ্ধার করতে সমর্থ হন।

চিলমারী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলাম বলেছেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুরো ঘটনাটি জানতে পারি।

এ ব্যাপারে চিলমারী ফারার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ (ভারপ্রাপ্ত) খবিরুল ইসলাম জানান, ঘটনাটি আমাদেরকে কেউ জানাননি। এইমাত্র আপনার কাছে জানতে পারলাম।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড