• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের বাজার হলো না পিতা-পুত্রের, ট্রলি কেড়ে নিল প্রাণ

  হুমায়ূন কবির সূর্য, কুড়িগ্রাম:

২৫ জুন ২০২৩, ১৮:২৬
ইট বোঝাই ট্রলি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে ইট বোঝাই ট্রলির ধাক্কায় মাসুদ রানা (৯) নামের এক শিশু মৃত্যু হয়েছে। এ সময় বাইসাইকেলে থাকা নিহত শিশুর বাবা একরামুল হককে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে চিকিৎসাধীন অবস্থায় বাবা একরামুলের মৃত্যু হয়। নিহত মাসুদ রানা ও একরামুল উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা।

নিহত শিশুর ভাই মেহেদী হাসান জানান, রবিবার সকাল সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে তার বাবা একরামুল হক ও ছোট ভাই মাসুদ রানাকে বাইসাইকেলের পিছনে নিয়ে ঈদের মার্কেট করার জন্য ফুলবাড়ীর উদ্দেশ্যে রওনা দেন। এ সময় উপজেলার সদর ইউনিয়নের চাঁদেরবাজার নামক স্থানে পৌঁছুলে বাইসাইকেলের পিছনে ইট বোঝাই ট্রলিটি স্বজোরে ধাক্কা দিলে ঘটনা স্থলেই মাসুদ রানা মারা যায় এবং তার বাবা মারাত্বক আহত হওয়ায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকালে মারা যান।

বিকাল ৩ টায় কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক পিতা ও পুত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

খবর পেয়ে ফুলবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল থেকে ট্রলির চালক মিলন বাবুকে আটক করে থানায় নিয়ে আসে। চালক মিলন বাবু পাশ্ববর্তী নাগেশ্বরী উপজলার এগারো মাথা এলাকার মোকছেদুল হকের ছেলে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড