• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বামীকে গাছে বেঁধে নববধূকে জঙ্গলে আটকে পাশবিকতা

  হামিদ রনি, নোয়াখালী

২২ জুন ২০২৩, ১২:০৫
স্বামীকে গাছে বেঁধে নববধূকে জঙ্গলে আটকে পাশবিকতা
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় স্বামীকে গাছের সঙ্গে বেঁধে রেখে নববধূকে ধর্ষণের মামলার এজাহারভুক্ত আনোয়ার হোসেন রিয়াদ (৩০) ও জ্বালাল উদ্দিন (২৮) নামে দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার (২০ জুন) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মুছাপুর সীমান্ত এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের একরামুল হকের ছেলে রিয়াদ ও মুছাপুর ক্লোজারের রেগুলেটর মোড়ের আলাউদ্দিনের ছেলে জ্বালাল উদ্দিন। তবে এ মামলার প্রধান আসামি মুছাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের নুর নবীর ছেলে জাহাঙ্গীর (৩৫) পলাতক রয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, ওই নবদম্পতি গত ১৪ জুন (বুধবার) সকাল ৯টার দিকে সুধারাম থানার নোয়াখালী ইউনিয়ন থেকে মুছাপুর রেগুলেটর এলাকায় ঘুরতে যান। স্লুইসগেট এলাকায় বনবিভাগের বাগানের পাশের রাস্তায় দাঁড়িয়ে তারা ছবি তুলছিলেন। এ সময় জাহাঙ্গীর, রিয়াদ ও জ্বালাল ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে নবদম্পতিকে আটক করে। পরে স্বামীকে মারধর করে গামছা দিয়ে গাছে বেঁধে নববধূকে বনবিভাগের জঙ্গলে নিয়ে জাহাঙ্গীর ও রিয়াদ ধর্ষণ করে।

ওই সময় গৃহবধূর স্বামীকে পাহারা দেয় জ্বালাল। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে এলে অভিযুক্তরা দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় গত রবিবার দুপুরে কোম্পানীগঞ্জ থানায় তিনজনকে আসামি করে মামলা করেন নববধূর স্বামী।

কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান সাংবাদিকদের কাছে আসামিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, রিয়াদ ও জ্বালালকে বিচারিক আদালতে সোপর্দ করা হবে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িত পলাতক অপর আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড