• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়কে আবারও প্রাণ নিল বালুবোঝাই ট্রাক্টর

  রাকিব হাসনাত, পাবনা

১৯ জুন ২০২৩, ১২:৩৯
সড়কে আবারও প্রাণ নিল বালুবোঝাই ট্রাক্টর

পাবনার সুজানগরে বালুবোঝাই ট্রাক্টরের বেপরোয়া চলাচল যেন থামছেই না। আবারও বালুবোঝাই ট্রাক্টরের কারণে ঝরলে যুবকের প্রাণ। বেপরোয়া গতির বালুবোঝাই ট্রাক্টরের ধাক্কায় মো. মাজেদুল (২৬) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

গতকাল রবিবার (১৮ জুন) বিকালে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের বুঝিয়ে দেওয়া হয়। এর আগে রবিবার (১৮ জুন) সকালে পাবনা-সুজানগর রোডের সুজানগর পৌর এলাকার পাবনা সদরের চরতারাপুর ও সুজানগর সীমান্ত মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. মাজেদুল কুষ্টিয়া জেলার খোলসা থানার খোদ্দা সদুয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে। আহত মিঠুন প্রামাণিক পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নের চর বলরামপুর এলাকার নুরুল ইসলামের ছেলে। সম্পর্কে তারা আত্মীয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাজেদুল পাবনার মিঠুনকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে সুজানগর হয়ে কাজিরহাট দিয়ে ফেরিপার হয়ে ঢাকায় যাবার কথা ছিল। সকালে ঢাকা যাবার পথে তাদের মোটরসাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে ডান পাশ দিয়ে আসা বেপরোয়া গতির একটি বালু বোঝায় ট্রাক্টরের তাদের ধাক্কা দেয়।

এতে তারা গুরুতর আহত হোন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাজেদুলকে মৃত বলে ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, দুর্ঘটনার পরপরই পুলিশ গিয়ে মোটরসাইকেল উদ্ধার ও ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। তবে ট্রাক্টর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ দিকে স্থানীয়রা অভিযোগ করে বলেন, পাবনা সদর ও সুজানগরের একটি প্রভাবশালী চক্র অবাধে পদ্মা নদী থেকে বালু উত্তোলন করছেন। এসব বালুবোঝাই গাড়িগুলো বেশ বেপরোয়া ভাবে চলাচল করে। ফলে মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। ওই বালু চক্র এতটাই ক্ষমতাধর যে তাদের কাছে স্থানীয় পুলিশ প্রশাসন অসহায়। ভয়ে সাধারণ মানুষও মুখ খোলেন না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড