• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় ছাত্রলীগ কর্মীকে গুলি চালিয়ে হত্যা

  রাকিব হাসনাত, পাবনা

১৮ জুন ২০২৩, ১৩:৪২
পাবনায় ছাত্রলীগ কর্মীকে গুলি চালিয়ে হত্যা

পাবনার ঈশ্বরদী উপজেলায় অতর্কিতভাবে হামলা ও এলোপাতাড়ি গুলি করে তাফসির আহমেদ মনা (২৪) নামে এক ছাত্রলীগ কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গতকাল শনিবার (১৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার লক্ষীকুণ্ডা ইউনিয়নের মন্ত্রীর মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত তাফসির আহমেদ মনা উপজেলার পাকশী ইউনিয়নের রুপপুর পাকারাস্তা মোড় এলাকার তাইজুর রহমান তুহিনের ছেলে। সে পাকশি ইউনিয়ন ছাত্রলীগকর্মী বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, মন্ত্রীর মোড়ে দোকানে বসে ছিল। হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত এসে তার ওপর হামলা করে এলোপাতাড়ি গুলি চালায়। তাকে গুলিবিদ্ধ করে গুরুতর আহত করে দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। নিহতের ময়নাতদন্তের রিপোর্ট ও ঘটনার তদন্তের পর হত্যার নেপথ্যের কারণ জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড