• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক নাদিম হত্যায় চেয়ারম্যান বাবুসহ ২২ জনের বিরুদ্ধে মামলা

  অধিকার ডেস্ক

১৭ জুন ২০২৩, ১৪:১০
নাদিম হত্যাকাণ্ড

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

জানা যায়, শনিবার চেয়ারম্যান বাবুকে প্রধান আসামি করে ২২ জন নামীয় ও অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনের বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়।

মামলার বিষয়টি নিশ্চিত করেন বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা।

এর আগে শনিবার ভোরে চেয়ারম্যান বাবুকে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়ন থেকে আটক করে র‍্যাব।

গত ১৪ জুন রাতে পেশাগত দায়িত্ব শেষে বাড়ি ফেরার পথে দূর্বৃত্তের হামলায় গুরুতর আহত হয় সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয় সাংবাদিক নাদিমকে। অবস্থার অবনতি হলে ১৫ জুন ভোরে সাংবাদিক নাদিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ৩টার দিকে কর্মরত চিকিৎসক সাংবাদিক নাদিমকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের পর ১৫জুন রাত সাড়ে ১০ টার দিকে সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের মরদেহ বকশীগঞ্জে নিজ বাড়িতে আনা হয়।

১৬ জুন পৌর এলাকার নূর মোহাম্মদ উচ্চ বিদ্যালয়ে প্রথম জানাযা নামাজ ও নিলক্ষিয়ার গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় সাংবাদিক নাদিমকে। তবে এই ঘটনায় এখনো মামলা দায়ের হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড