• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদে মানুষের ভোগান্তি কমাতে সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ 

  এস এম মিজানুর রহমান মজনু, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

১৫ জুন ২০২৩, ১৮:১৭
ভালুকা

ইদে মানুষের ভোগান্তি কমাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (১৫ জুন) সকাল থেকে বিকাল পর্যন্ত উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের মাস্টারবাড়ি, সিডষ্টোর বাজার ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে এই অভিযান পরিচালিত হয়।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তারের নেতৃত্বে সড়কের দুই পাশের শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

এ সময় উপজেলার হবিরবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. রিয়াদ মাহমুদ, ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল করিম ও পুলিশ সদস্যরাসহ আরও অনেকেই।

জানা যায়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের মাস্টারবাড়ি, সিডষ্টোর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে মহাসড়ক ও ফুটপাতের শতাধিক অবৈধ স্থাপনা ভেঙে দিয়েছে ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া আক্তার জানান, ইদে বাড়ি ফেরা মানুষ যাতে নির্বিঘ্নে যাতায়ত করতে পারে এবং কোন প্রকার যানজট সৃষ্টি না হয়। সেই লক্ষে এ ভ্রম্যমান আদালত পরিচালনা করা হয়েছে।

তিনি আরও বলেন, ভালুকা অংশে এ দুটি স্থান বেশ গুরুত্বপূর্ণ। এছাড়াও এখানে প্রায়ই যানজট সৃষ্টি হয়। এ কারণে সড়কটিতে থাকা বিভিন্ন দোকান, কাঁচাবাজার উচ্ছেদ করা হয়েছে। এর পাশাপাশি নতুন করে দোকান যেন সড়কে বসতে না পারে। সেই ব্যবস্থাও নেওয়া হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড