• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় নৌকার মাঝি হয়ে এলাকায় ফিরলেন আলতাফ

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৪ জুন ২০২৩, ১৫:৩১
পৌর নির্বাচন

আসন্ন পিরোজপুরের মঠবাড়িয়া পৌর নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীকের মাঝি হয়ে এলাকায় ফিরেছেন বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল। গত ৯ জুন রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রতীক পাওয়ার পাঁচ দিন পর তার নিজ এলাকা মঠবাড়িয়ায় ফেরেন।

মঙ্গলবার বিকালে এই নেতার আগমনকে ঘিরে পৌর শহরে তার অনুগামীদের আনন্দ মিছিল করতে দেখা যায়। দুপুর থেকেই পুরো শহরে আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। উপজেলার ও পৌর শহরের নয়টি ওয়ার্ডের বিভিন্ন নেতাকর্মীরা প্রথমে নৌকা প্রতীকের ছবি, ফেস্টুন, ব্যানারসহ মিছিল নিয়ে স্থানীয় বহেরাতলা থেকে তাকে ফুল দিয়ে গ্রহণ করে এগিয়ে নিয়ে আসেন। পরে সর্বস্তরের জনগণ আনন্দ মিছিলে যোগ দিলে মুহূর্তের মধ্যে সে মিছিল জনসমুদ্রে পরিণত হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে একটি পথসভার আয়োজন করা হয়।

উক্ত পথসভায় সাবেক পৌর মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, আ. লীগ মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন আফজাল, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুর রহমান, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য তাজ উদ্দিন আহম্মেদ, উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা আ. লীগ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ এমাদুল হক খান, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহীম হোসেন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দীর্ঘ এক যুগের অধিক সময়ে পর বৃহত্তর এ মঠবাড়িয়া পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। মঠবাড়িয়ার অনেকেই নৌকার প্রতীক চেয়েছিলেন। অনেক কিছু বিবেচনা করে সর্বশেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেনকে চূড়ান্তভাবে নৌকার প্রার্থিতা করেন। কারণ একটাই বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন আপাদমস্তক একজন আওয়ামী লীগের লোক ও ত্যাগী নেতা। যার পুরোটা জীবনই বিলিয়ে দিয়েছেন আওয়ামী লীগ করে। তাই আগামী ১৭ ই জুলাই প্রধানমন্ত্রীর পছন্দের এই প্রার্থীকে জয়ী করার জন্য আমরা মাঠে কাজ করব। বর্ষীয়ান, ত্যাগী যোগ্য এ নেতাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। একমাত্র আওয়ামী লীগের পোড়খাওয়া এই ত্যাগী নেতাই পারবে মঠবাড়িয়া পৌরসভাকে মডেল পৌরসভা হিসেবে পরিণত করতে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড