• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় হাতেনাতে ধরা

  রাকিব হাসনাত, পাবনা

০৭ জুন ২০২৩, ১২:০৩
প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় হাতেনাতে ধরা

পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ উজ্জ্বল হোসেন রনি (৪০) নামের এক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৬ মে) সকালে দোগাছি বাজারের পাশের এক ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক রনি দোগাছি গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে ও দোগাছি বাজারের কাপড় ব্যবসায়ী। তিনি তিন সন্তানের জনক। আটক নারীও দুই সন্তানের জননী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাঁড়ারা গ্রামের প্রবাসীর স্ত্রী ও দোগাছি বাজারের তানজিলা বিউটি পার্লারের স্বত্বাধিকারী দুই সন্তানের জননী বাজারের পাশে মাসুদ হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। সেই সুবাদে ওই নারীর সঙ্গে তিন সন্তানের জনক উজ্জ্বল হোসেন রনির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিউটি পার্লারে যাতায়াতের সুবাদে এ সম্পর্ক গড়ে উঠে। এরই জের ধরে মঙ্গলবার দিবাগত গভীর রাতে দোগাছি বাজারের পাশে মাসুদ হোসেনের নিজ ভাড়াবাড়িতে বসবাসকারী (ভাড়াটিয়া) মেয়েটির রুমে রনি দেখা করার জন্য যায়। পরে ভোর সকালে এলাকার মানুষজন বিষয়টি বুঝতে পেয়ে তাদের দুজনকে ঘরে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, উজ্জ্বল হোসেন রনি দোগাছি বাজারে কাপড়ের ব্যবসা পরিচালনা করে আসছে। সেই সুবাদে ভাঁড়ারা গ্রামের ওই মেয়ের সঙ্গে গত ৯ মাস আগ থেকে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন এলাকায় বেড়াতে নিয়ে যাওয়াসহ রাতে ওই মেয়েটির বাসায় নিয়মিত যাতায়াত করত।

বিষয়টি এলাকাবাসী নিষেধ করলেও কোন তোয়াক্কা করেনি। যার কারণে আজকে মেয়েটির সঙ্গে অনৈতিক কাজ করার সময় আটক করে পুলিশে খবর দেওয়া হয়। মেয়েটির সঙ্গে তাকে বিয়ে দেওয়ারও দাবি জানান তারা।

এ ঘটনায় অভিযুক্ত রনির স্ত্রী হোসনেয়ারা খাতুন বলেন, এ ঘটনা মিথ্যা ও বানোয়াট।

পাবনা সদর থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) খায়রুজ্জামান বলেন, বিষয়টি আমরা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নারী ও পুরুষকে আটক করে থানায় নিয়ে আসছি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মেয়েটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড