• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি আন্দোলন শব্দটিকে হালকা করে ফেলেছে: ইনু

  আলমগীর মণ্ডল, মিরপুর, (কুষ্টিয়া)

০৩ জুন ২০২৩, ১২:২৩
হাসানুল ইনু

বিএনপি সরকারের বিরুদ্ধে বিগত ১৪ বছর ধরে আন্দোলন শব্দটি ব্যবহার করতে করতে আন্দোলন শব্দটিকেই হালকা করে ফেলেছে। ইদের পর আন্দোলন এটাও ১৪ বছর ধরে দেখছি। আসলে বিএনপি কোন ইদের পর সরকার পতন আন্দোলন করবে তা বোধগম্যের বাইরে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের নওদা বহলবাড়ীয়া পূর্বপাড়া নুর মদিনা জামে মসজিদের সামাজিক উন্নয়ন কর্মসূচির কাজ উদ্বোধনকালে জাসদ সভাপতি হাসানুল হক ইনু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি আসলে দেশের সংবিধান ধ্বংস করে একটা অস্বাভাবিক সরকার গঠন করতে চায়। আর সেটি গঠন করে দেশে যুদ্ধাপরাধী, জঙ্গী, সন্ত্রাস ও নাশকতাকারীদের প্রতিষ্ঠা করে দেশকে অস্থিতিশীল করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।

বাজেট নিয়ে সাংবাদিককের এক প্রশ্নের জবাবে ইনু বলেন, বর্তমান ১৪ দলীয় সরকার ঘি খাই না। বর্তমান সরকার পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল নির্মাণ, মেট্রোরেল চালু করে এদেশের জনগণের ভাগ্য উন্নয়ন করে যাচ্ছে। এ সময় উপস্থিত ছিলেন, মিরপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মহাম্মদ আব্দুল্লাহ, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক কারশেদ আলম, সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, বহলবাড়ীয়া ইউনিয়ন জাসদের সভাপতি সাইদুর রহমান মন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড