• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ 

  এম মোবারক হোসেন, পঞ্চগড়:

৩১ মে ২০২৩, ১৪:৩১
দুর্ঘটনা

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মৃত স্বজনকে দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তিনজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

বুধবার (৩১ মে) সকালে উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট থেকে কালুরহাটের মাঝামাঝি কাটনহারী তাতীপাড়া এলাকায় মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোদা পৌরসভার তিতোপাড়া এলাকার রজব আলীর ছেলে আমিন (৪৭) এবং আলমাছ আলীর ছেলে তহিদুল (৩৬), আলমাছ আলী (৬৭), আহত ছালুকে (৪৮)।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, আলসাম আলীর বেয়াই মারা যাওয়ার খবর পেয়ে চারজন তিতোপাড়া থেকে একই মোটরসাইকেলে সেখানে (লক্ষ্মীরহাটে) যাওয়ার জন্য রওনা হন। পথিমধ্যে এশিয়ান হাইওয়ের কাটনহারী তাঁতীপাড়া এলাকায় আসলে সেখানে আগে থেকে দাঁড়িয়ে থাকা গাছের গুড়ি বহনকারী ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। বাকী দুইজনকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় দেবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে আরও একজনের মৃত্যু হয়।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দেবীগঞ্জ ফায়ার সার্ভিস ও দেবীগঞ্জ থানা পুলিশের পৃথক দুইটি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ট্রাক্টরটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড