• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় নবনিযুক্ত পৌর প্রশাসককে গণসংবর্ধনা

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

৩০ মে ২০২৩, ১৭:০৯
মঠবাড়িয়ায় নবনিযুক্ত পৌর প্রশাসককে গণসংবর্ধনা

পিরোজপুরের সর্ব বৃহত্তর মঠবাড়িয়া পৌরসভার নবনিযুক্ত প্রশাসক উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. আরিফ উল হককে গণসংবর্ধনা দেওয়া হয়েছে। মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

পৌরবাসীসহ উপজেলার বিভিন্ন স্তরের জনগণ গণসংবর্ধনা অনুষ্ঠানকে জনসমুদ্রে পরিণত করে।

গতকাল সোমবার (২৯ মে) বিকাল ৪টায় পৌরসভার চত্বরে কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে এ গণসংবর্ধনা দেওয়া হয়। উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জুলহাস শাহিনের সঞ্চালনায় সাবেক পৌর প্রশাসক আজিজুল হক সেলিম মাতুব্বরের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মীরা প্রধান অতিথিকে এবং নবনিযুক্ত পৌর প্রশাসককে ফুলের শুভেচ্ছা দিয়ে গ্রহণ করেন।

প্রধান অতিথি মহিউদ্দিন মহারাজ তার বক্তব্যে বলেন, আরিফ উল হক একজন সৎ, নিষ্ঠাবান ও রাজপথ থেকে উঠে আসা পরীক্ষিত এক রাজনীতিবিদ। একজন সংগ্রামী মানুষ। বিভিন্ন সময়ে তার যোগ্যতাকে মূল্যায়ন করা হয়নি। অনেকে তার যোগ্যতাকে ব্যবহার করেছে। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মূল্যায়ন করে যোগ্য স্থানে বসিয়েছেন।

এ সময় তিনি নবনিযুক্ত পৌর প্রশাসককে মাদকমুক্ত ও পরিচ্ছন্ন শহর হিসাবে মঠবাড়িয়া পৌরসভাকে গড়ে তোলার লক্ষ্যে প্রস্তুতি ও পরিকল্পনা গ্রহণের আহবান জানান।

নবনিযুক্ত পৌর প্রশাসক আরিফ উল হক পৌরবাসীর প্রত্যাশা ও পরিচ্ছন্ন শহর হিসেবে গড়ে তোলার জন্য সকলের সহযোগিতা চেয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড