• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানিতে ডুবে ও বিদ্যুতায়িত হয়ে তিন শিশুর মৃত্যু

  রাকিব হাসনাত, পাবনা

২৯ মে ২০২৩, ১৩:২৭
পানিতে ডুবে ও বিদ্যুতায়িত হয়ে তিন শিশুর মৃত্যু
উদ্ধারকৃত মরদেহগুলো (ফাইল ছবি)

পাবনায় পৃথক ঘটনায় পানিতে ডুবে ও বিদ্যুতায়িত হয়ে তিন শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার (২৮ মে) দুপুরের দিকে জেলার চাটমোহর ও সাঁথিয়া উপজেলায় এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো- চাটমোহর উপজেলার চরপাড়া গ্রামের শাহ আলমের ছেলে নাহিদ (৪) একই গ্রামের হৃদয় হোসেনের ছেলে নাঈম ওরফে রিয়াদ (৫) এবং সাঁথিয়া উপজেলার হাড়িয়াকাহন গ্রামের লোকমান মণ্ডলের ছেলে জেলহক হোসেন (১৪)।

স্বজনরা জানান, সকাল সাড়ে দশটার দিকে বাড়ির অদূরে পানি উন্নয়ন বোর্ডের ক্যানেলের পাশে খেলাধুলা করছিল নাহিদ ও রিয়াদ। একপর্যায়ে দু’জনেই গোসল করতে নামে। এ দিকে দীর্ঘ সময় বাড়ি না ফেরায় তাদের খোঁজাখুঁজি শুরু করেন স্বজনরা। পরে পানিতে রিয়াদ ও নাহিদের মরদেহ ভেসে উঠলে পরিবারের লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক দুই শিশুকেই মৃত বলে ঘোষণা করেন।

মৃত নাহিদের পিতা শাহ আলমের ধারণা, পা পিছলে পানিতে পড়ে গেলে সাঁতার না জানায় মৃত্যু হয়েছে তাদের। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। মৃত দুই শিশু সম্পর্কে আপন মামা-ভাগ্নে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ দিকে সাঁথিয়া উপজেলার হাড়িকাহন গ্রামে আম পাড়তে গিয়ে বিদ্যুতায়িত হয়ে মাদরাসা ছাত্র হাফেজ জেলহক (১৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

মৃত নব হাফেজ জেলহকের চাচা আবু হানিফ মণ্ডল জানান, রবিবার বেলা ১১টার দিকে হাড়িয়াকাহন-শিবরামপুর উলুম হাফিজিয়া মাদরাসা মসজিদের ছাদে উঠে আম পাড়ছিল হাফেজ শিশু জেলহক। এ সময় বিদ্যুৎ লাইনের তারে বিদ্যুতায়িত হয়ে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জেলহককে মৃত বলে ঘোষণা করেন।

সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) আব্দুল্লাহ আল মামুন বলেন, শিশুটিকে স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড