• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বিভ্রান্তিকর তথ্য না ছড়িয়ে ঐক্যবদ্ধ হন’

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৮ মে ২০২৩, ১০:৩৩
‘বিভ্রান্তিকর তথ্য না ছড়িয়ে ঐক্যবদ্ধ হন’
বক্তব্য রাখছেন মঠবাড়িয়া জাতীয় পার্টির সভাপতি নূরুজ্জামান লিটন (ছবি : অধিকার)

পিরোজপুরের বৃহত্তর মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি নূরুজ্জামান লিটন দলীয় নেতা কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন। পাশাপাশি উপজেলা কমিটি নিয়ে যারা দলের ভিতরে গঠনতন্ত্র বিরোধী ও ব্যক্তি স্বার্থ হাসিলের উদ্দেশ্যে যেসব বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে তার কোন সাংগঠনিক ভিত্তি নেই বলেও গণমাধ্যম কর্মীদের সামনে তুলে ধরেন।

গত শুক্রবার (২৬ মে) দুপুরে পৌর শহরের থানাপাড়ায় তার নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর জাতীয় পার্টির সভাপতি মো. নাসির উদ্দিন জমাদ্দার, জাতীয় পার্টির নেতা মিজানুর রহমান দুলাল, রহমান আল নোমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি নূরুজ্জামান লিটন বলেন, মঠবাড়িয়া উপজেলায় জাতীয় পার্টির বৈধ কমিটি থাকা সত্ত্বেও¡ও কতিপয় কিছু নেতাকর্মী একটি মহলের ইন্দোনে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মনগড়া একটি আহবায়ক কমিটি প্রকাশ করে। যার কোনো সাংগঠনিক ভিত্তি নেই। মূলত তারা এ রকম বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আসন্ন পৌর ও দ্বাদশ জাতীয় নির্বাচনের উপর একটি খারাপ প্রভাব ফেলাতে চাচ্ছে।

তিনি আরও বলেন, মঠবাড়িয়া জাতীয় পার্টি ঐক্যবদ্ধ ও শক্ত অবস্থানে থাকায় বিরোধী দলগুলো চায় জাতীয় পার্টির ভাঙ্গন। জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের (জিএম কাদের) নির্দেশ মোতাবেক মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টি পরিচালিত হচ্ছে। তিনি সাধারণ মানুষকে বিভ্রান্তি না হবার আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড