• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৮ মামলার আসামি মবু ডাকাতকে ধরল পুলিশ

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

২৯ এপ্রিল ২০২৩, ১১:২৯
৩৮ মামলার আসামি মবু ডাকাতকে ধরল পুলিশ
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

নীলফামারীর কিশোরগঞ্জের মবু মিয়া (৫২) নামে এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) গভীর রাতে কিশোরগঞ্জ উপজেলা শহরের পুঁটিমারি ভেড়ভেড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

মবু মিয়া কিশোরগঞ্জের পুঁটিমারি ভেড়ভেড়ি পশ্চিম পাড়া উত্তর কালিকাপুর এলাকার মৃত. মোজ্জামেল হকের ছেলে। তার বিরুদ্ধে উত্তরবঙ্গের বিভিন্ন থানায় অস্ত্র মামলাসহ ৩৮টি মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় দৈনিক অধিকারকে বলেন, মবু ডাকাত কুখ্যাত মাদক চোরাকারবারি ও উত্তরবঙ্গের মাদক সিন্ডিকেটের অন্যতম হোতা। দীর্ঘদিন যাবত মাদকের ব্যবসা চালিয়ে আসছিল। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে বিভিন্ন সময় দেশের বিভিন্ন স্থানে অবস্থান করে মবু ডাকাত অপরাধমূলক কার্যক্রম চালাত। এর আগেও একাধিকবার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেপ্তার হয়েছিল সে। তার বিরুদ্ধে অস্ত্র মামলাসহ ৩৮টি মামলা চলমান রয়েছে।

তিনি আরও বলেন, সম্প্রতি তার বিরুদ্ধে একটি মাদক মামলার ওয়ারেন্ট হওয়ায় বৃহস্পতিবার গভীর রাতে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তাকে গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে এস্কর্ট এর মাধ্যমে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড