• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিয়ে বাড়ির গেটে আগুন দিল দুর্বৃত্তরা

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২৮ এপ্রিল ২০২৩, ১১:৫৩
বিয়ে বাড়ির গেটে আগুন দিল দুর্বৃত্তরা

বরগুনা জেলার আমতলী উপজেলায় বিয়ে বাড়ির গেটে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মেয়ের বাবা মিজানুর রহমান আমতলী থানায় পাঁচজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ করছেন।

ঘটনা সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত রিয়া মনি আক্তারকে প্রেমের প্রলোভন দেখিয়ে নানা কু-প্রস্তাব দেয়। পারিবারিকভাবে বিষয়টি সমাধান করার চেষ্টা করলে উল্টো অত্যাচারের পরিমাণ আরও বেড়ে যায়। পরবর্তীকালে সম্মানের কথা বিবেচনা করে মেয়ের বাবা মিজানুর রহমান মেয়ের বিয়ের সিদ্ধান্ত নেয়।

গত বুধবার (২৬ এপ্রিল) রিয়া মনি আক্তারের বিয়ে জন্য বাড়িঘর সাজানো হয়। কিন্তু বুধবার দিবাগত রাতে দুর্বৃত্তরা ডেকোরেটরের কাপড় ও লাইট দিয়ে বানানো গেটে আগুন ধরিয়ে দেয়।

অভিযোগ সূত্রে পাওয়া গেছে, উপজেলার চাওড়া ইউনিয়নের লোদা গ্রামের সাকিব গাজী (২৩), আমান গাজী (২২), আরাফাত গাজী (২২), মো. তাওহীদ (২৩), বায়োজীদ গাজী (২২) ও মো. সাইফুল খান ৫/৬ মাস ধরে মেয়ে রিয়া মনিকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছে। পাশাপাশি নানা ধরনের কু-প্রস্তাব দিচ্ছেন।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) রনজিৎ কুমার জানান, অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড