• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি স্থগিত

  নিজস্ব প্রতিবেদক

২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৪৪
সিলেটে পরিবহন শ্রমিকদের কর্মবিরতি স্থগিত

সিলেটে অনিদিষ্টকালের পরিবহন শ্রমিকদের কর্মবিরতি স্থগিত করা হয়েছে। বুধবার (২৮ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৪টার দিকে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে বৈঠক শেষে কর্মসূচি তুলে নেওয়ার ঘোষণা দেন সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ। গ্যাস সরবরাহ বৃদ্ধিসহ ৫ দফা দাবিতে কর্মবিরতি আহ্বান করেছিলেন তারা।

আজ বুধবার দুপুর আড়াইটার দিকে সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সঙ্গে বৈঠক শুরু করেন পরিবহন শ্রমিক ঐক্যপরিষদ নেতারা। বৈঠকে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

সিলেট জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলাম বলেন, তাদের ঘোষিত কর্মসূচি স্থগিত করা হয়েছে। দাবি মেনে নেওয়ার আশ্বাসে তারা কর্মসূচি স্থগিত করেছেন।

এদিকে, আজ বুধবার পরিবহন শ্রমিকদের কর্মবিরতির কারণে চরম দুর্ভোগে পড়েন এসএসসি পরীক্ষার্থী ও সাধারণ যাত্রীরা। পিকআপ, মাইক্রোবাস, অটোরিকশা, থ্রি-হুইলারসহ বিভিন্ন ছোট যানবাহন ব্যবহার করে গন্তব্যে যেতে হয়েছে তাদের। এক্ষেত্রে চড়া ভাড়া গুণতে হয়েছে সাধারণ মানুষদের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড