• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৪১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাদা-দাদীর কবরস্থানে ময়লা ফেলায় ভাইয়ের হাতে ভাই খুন

  মো. মনিরুজ্জামান, নন্দীগ্রাম (বগুড়া)

২৩ এপ্রিল ২০২৩, ১১:৪৪
দাদা-দাদীর কবরস্থানে ময়লা ফেলায় ভাইয়ের হাতে ভাই খুন
কবরস্থানে ময়লা ফেলা হচ্ছে (ফাইল ছবি)

বগুড়ার নন্দীগ্রামে দাদা-দাদীর কবরস্থানে ময়লা আবর্জনা ফেলানোকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের মার খেয়ে কলেজ ছাত্র জেঠাতো ভাই রবিউল ইসলামের (২১) মৃত্যু হয়েছে।

শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

রবিউল ইসলাম নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের মনিনাগ গ্রামের আকরাম হোসেনের ছেলে। তিনি সিংড়া উপজেলার কালিগঞ্জ ডিগ্রী কলেজ থেকে চলতি বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করতেন।

জানা গেছে, শনিবার সকাল ১০টার দিকে রবিউল ইসলাম ঈদের নামাজ আদায় করে তার বাবার সাথে পারিবারিক কবরস্থানে দাদা-দাদীর কবর জিয়ারত করতে যান। কবরস্থানে ময়লা আবর্জনা ফেলানোকে কেন্দ্র করে সেখানে তার চাচাতো ভাই শফিকুল ও রফিকুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তার চাচাতো দুই ভাই লাঠি দিয়ে রবিউল ইসলামকে মারপিট করে। মাথায় আঘাত পেয়ে রবিউল গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে রবিউল মারা যান।

কুমিড়া পন্ডিত পুকুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার পরপরই রফিকুল ও শফিকুল পালিয়ে গেছে। রবিউলের মরদেহ উদ্ধার করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড