• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের দিন ঘুরতে যাওয়াই কাল হলো ওদের

  মো. মনিরুজ্জামান, নন্দীগ্রাম (বগুড়া)

২৩ এপ্রিল ২০২৩, ১১:২১
ইদের দিন ঘুরতে যাওয়াই কাল হলো ওদের
উদ্ধারকৃত মরদেহগুলো (ফাইল ছবি)

পবিত্র ইদুল ফিতর উপলক্ষে বগুড়ার নন্দীগ্রামে ইদের দিন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে দুই যুবক নিহত হয়েছেন।

গতকাল শনিবার (২২ এপ্রিল) ইদের দিন বিকাল সাড়ে ৪টার দিকে নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের কাথম বেড়াগাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটরসাইকেল চালক আল-ইমরান (৩০)। সে নন্দীগ্রাম পৌরসভা দামগড়া গ্রামের নান্টু হোসেনের ছেলে। অপরজন অনার্স প্রথম বর্ষের ছাত্র আবিদার (২৪)। তিনি গাইবান্ধা সদরের গোলাম হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, ইদের দিন বিকালে আবিদার বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেল দ্রুতগতিতে চালাচ্ছিল। মোটরসাইকেলটি নন্দীগ্রাম উপজেলার বগুড়া-নাটোর মহাসড়কের কাথম বেড়াগাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অন্য মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়।

এ সময় মোটরসাইকেল চালক আবিদার ঘটনাস্থলেই মারা যান। অন্য মোটরসাইকেলে থাকা আল-ইমরানসহ তার স্ত্রী ও ওই মোটরসাইকেলে থাকা বন্ধু মাহি মহাসড়কের উপর ছিটকে-পড়ে আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আল ইমরানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

কুন্দারহাট হাইওয়ে থানার এসআই আবুল হাসনাত জানান, দুই মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড