• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদের নামাজে কথা কাটাকাটির জেরে সংঘর্ষে যুবকের মৃত্যু

  এম এ মোতালিব ভুইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

২৩ এপ্রিল ২০২৩, ১১:১২
ইদের নামাজে কথা কাটাকাটির জেরে সংঘর্ষে যুবকের মৃত্যু
সংঘর্ষ (ফাইল ছবি)

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ইদের নামাজ আদায়ের পরে মসজিদের সামনে থেকে জুতা পরিবর্তন হওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ সময় পুলিশসহ আহত হয় অন্তত ২০ জন।

নিহতের নাম আবুল কাশেম (৩০)। তিনি উপজেলার সদর ইউনিয়নের মাইজখলা গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।

শনিবার ইদের দিন সকালে মাইজখলা গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাটির সঙ্গে জড়িত সন্দেহে এরই মধ্যে ১৮ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার ইদের দিন সকালে উপজেলার দোয়ারাবাজার সদর ইউনিয়নের মাইজখলা গ্রামের মসজিদে ইদের নামাজ শেষে জুতা হারিয়ে যায় এক শিশুর। এ নিয়ে প্রথমে গ্রামের জ্বালাল শাহ ও নিহত আবুল কাশেমের লোকজনের কথা কাটাকাটি হয়। পরে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। সংঘর্ষে গুরুতর আহত আবুল কাশেমকে সিলেটের এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। বিকালে চিকিৎসা নেওয়া অবস্থায় তার মৃত্যু হয়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুতা হারানোকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। একজন পুলিশ সদস্যসহ ১০/১৫ জন আহত হয়েছে। নিহতের ঘটনার সাথে জড়িত সন্দেহে ১৮ জনকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড