• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদযাত্রায় সড়ক দুর্ঘটনায় ঝরল তাজা প্রাণ

  মনিরুজ্জামান, নরসিংদী

২১ এপ্রিল ২০২৩, ১৩:৩০
ইদযাত্রায় সড়ক দুর্ঘটনায় ঝরল তাজা প্রাণ
দুর্ঘটনা কবলিত যাত্রীবাহী বাস (ছবি : অধিকার)

নরসিংদীর শিবপুরে যাত্রীবাহী বাস, মিনিবাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন অন্তত ৩০ জন।

আজ শুক্রবার (২১ এপ্রিল) সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে শিবপুর উপজেলার কারারচর বৈশাখী স্পিনিং মিলের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহত মনির হোসেন কিশোরগঞ্জের সামসু মিয়ার ছেলে। সে রূপগঞ্জের ফকির কটন মিলের শ্রমিক। ইদের ছুটিতে স্বজনদের সাথে গ্রামের যাওয়ার পথে দুর্ঘটনায় নিহত হন তিনি।

এ দিকে দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এদিন সকাল ৭টা থেকে ৮টা পর্যন্ত দুর্ঘটনাস্থল থেকে এক পাশে ইটাখোলা অন্য পাশে মাধবদী এলাকা পর্যন্ত দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ফলে ইদে ঘরমুখী মানুষকে ভোগান্তিতে পড়তে হয়েছে।

এ দিকে দুর্ঘটনার খবরে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ি থেকে রেকার এনে দুর্ঘটনা কবলিত গাড়িটি সরায় এরপর সড়কটিতে যান চলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জ গামী মায়ের দোয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস নরসিংদীর ভেলানগর ব্রিজ পাড় হয়ে কারাচর বৈশাখী স্পিনিং মিলের সামনে আসলে বিপরীত দিক থেকে আল গাজ্জালী নামে অপর একটি যাত্রীবাহী মিনিবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় মুরগিবাহী একটি পিকআপ ভ্যান দুর্ঘটনায় পতিত ওই দুটি গাড়ীকে ধাক্কা দেয়। এতে অন্তত ৩০ জন আহত হয়। পড়ে আহতদের উদ্ধার করে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে পাঠলে সেখানে মনির হোসেন নিহত হয়। অপর আহতরা চিকিৎসাধীন রয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হায়দার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনার খবরে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করি। পরে দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে নিলে সড়কের দুই পাশের যানজট স্বাভাবিক হয়ে আসে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড