• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে ঝরল সাত প্রাণ

  নিজস্ব প্রতিবেদক

২০ এপ্রিল ২০২৩, ১০:৪১
বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাস-ট্রাক সংঘর্ষে ঝরল সাত প্রাণ
হতাহতদের উদ্ধার করা হচ্ছে (ছবি : অধিকার)

মুন্সীগঞ্জের শ্রীনগরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেসওয়েতে বাস ও ট্রাক সংঘর্ষে শেষ খবর পাওয়া পর্যন্ত অন্তত সাতজনের প্রাণহানি ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।

আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের (ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়ে) ষোলঘরে দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানাতে পারেনি প্রশাসন।

মুন্সীগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসিনা ফেরদৌস সাংবাদিকদের কাছে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঢাকা-মাওয়া-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগরের ষোলঘর এলাকায় একটি বাস ও একটি ট্রাকের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত এবং ১৫ জন আহত হন। পরে স্থানীয় হাসপাতালে ও ঢাকায় নেয়ার পথে আরও পাঁচজনের মৃত্যু হয়।

হাসারা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাকির হোসেন বলেছেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত ১০ জনকে ঢাকা ও স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, দুর্ঘটনার কারণে রাস্তার দক্ষিণ প্রান্তে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পুলিশ ঘটনাস্থলে যানজট নিরসনের চেষ্টা করছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড