• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ত্র-ইয়াবাসহ গিয়াস ডাকাতকে ধরল পুলিশ

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

১৮ এপ্রিল ২০২৩, ১৪:২৪
অস্ত্র-ইয়াবাসহ গিয়াস ডাকাতকে ধরল পুলিশ
অস্ত্র-ইয়াবাসহ আটককৃত গিয়াস ডাকাত (ছবি : অধিকার)

কক্সবাজার টেকনাফ মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে অবৈধ অস্ত্র-গুলি ও মাদক উদ্ধারসহ কুখ্যাত ডাকাত দল গিয়াস বাহিনীর প্রধান গিয়াস ডাকাতকে গ্রেফতার করা হয়েছে।

গতকাল সোমবার (১৭ এপ্রিল) রাত এগারোটায় অধিকারকে এসব তথ্য নিশ্চিত করেন টেকনাফ মডেল থানা পুলিশকে অফিসার ইনচার্জ মো. আব্দুল হালিম।

গ্রেফতারকৃত আসামি গিয়াস উদ্দিন হলেন টেকনাফ উপজেলার হ্নীলা রঙ্গীখালী ৭নং এলাকার গুরা মিয়া ও সৈয়দা খাতুনের ছেলে।

তিনি জানান, গত সোমবার রাত সাড়ে ৪টার দিকে কক্সবাজার জেলা পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, পিপিএম (বার), এর নির্দেশক্রমে, অতিরিক্ত পুলিশ সুপার, উখিয়া সার্কেল, রাসেল, বিপিএম-সেবার সার্বিক তত্ত্বাবধানে এবং এলআইসি শাখার প্রযুক্তিগত সহযোগিতায়, অফিসার ইনচার্জ মো. আব্দুল হালিমের সার্বিক দিক-নির্দেশনায়, পুলিশ পরিদর্শকের (অপস্) নেতৃত্বে টেকনাফ মডেল থানা পুলিশের একটি চৌকস দল বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ ৭নং ওয়ার্ড এর অন্তর্গত পশ্চিম রঙ্গিখালী সাকিনে অবস্থিত শিলের জেরি পাহাড়ের ঢাল হইতে হ্নীলা রঙ্গিখালী এলাকার কুখ্যাত ডাকাত গিয়াস বাহিনীর প্রধান গিয়াস ডাকাতকে অবৈধ অস্ত্রগুলি ও মাদকসহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামি গিয়াস উদ্দিনের হেফাজত থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, একটি ওয়ান শুর্টারগান দুই রাউন্ড রাবার কার্তুজ এবং ৫০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

তিনি আরও জানান, বর্ণিত আলামতসহ গ্রেফতারকৃত আসামি গিয়াস উদ্দিনের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনের পৃথক পৃথক ধারায় নিয়মিত মামলা দায়ের পূর্বক পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে বিজ্ঞ আদালতে সোপর্দকার্য প্রক্রিয়াধীন।

উল্লেখ্য, ধৃত আসামি গিয়াস উদ্দিন প্র: গিয়াস ডাকাতের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অস্ত্র, মাদক, হত্যা ও অন্যান্য ধারায় ৯টি মামলা বিচারাধীন রহিয়াছে মর্মে থানার রেকর্ড পত্রে প্রতীয়মান হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড