• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩১ কেজি গাঁজাসহ তিন কারবারি শ্রীঘরে

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

১৭ এপ্রিল ২০২৩, ১৫:১০
৩১ কেজি গাঁজাসহ তিন কারবারি শ্রীঘরে
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

সাভারের আশুলিয়ায় পৃথক স্থানে অভিযান পরিচালনা করে ৩১ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-৪। এ সময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

আজ সোমবার (১৭ এপ্রিল) দুপুর দেড়টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান। এর আগে রবিবার (১৬ এপ্রিল) রাতে আশুলিয়ার শ্রীপুর ও পলাশবাড়ী এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার মো. তাওসার আহমেদ (১৮), সিরাজগঞ্জ জেলার মো. হাফিজুর (২৬) এবং জামালপুর জেলার মো. জাহাঙ্গীর আলম (৫৬)। তারা পেশাদার মাদক কারবারি বলে জানা গেছে।

র‍্যাব জানায়, রবিবার রাতে র‍্যাব-৪ এর একটি অভিযানিক দল আশুলিয়া থানাধীন শ্রীপুর এবং পলাশবাড়ী এলাকায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে ৩১ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেন। এ সময় তাদের নিকট হতে মাদক পরিবহণে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিরা দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ নিকটবর্তী বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো।

এ বিষয়ে র‍্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড