• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্যারালাইজড রোগীর মুখের ভেতর কেঁচি ঢুকিয়ে হত্যা

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

১৭ এপ্রিল ২০২৩, ১৪:৩১
প্যারালাইজড রোগীর মুখের ভেতর কেঁচি ঢুকিয়ে হত্যা

ঢাকার আশুলিয়ায় ঘরে ঢুকে বিমল মণ্ডল নামে এই প্যারালাইজড রোগীর মুখের ভেতর কেঁচি ঢুকিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রবিবার (১৬ এপ্রিল) রাতে আশুলিয়ার উত্তর জামগড়া এলাকার আবুল ভূঁইয়ার মালিকানাধীন চার তলা বাড়ির তিন তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

নিহতের নাম শ্রী বিমল মণ্ডল (৫০)। তিনি রাজবাড়ী জেলার নওরা বনগ্রাম গ্রামের মৃত খিতিস মণ্ডলের ছেলে। বেশ কয়েক বছর ধরে অসুস্থ হয়ে বাসাতেই থাকেন। তবে আগে পেশায় কাঠমিস্ত্রি ছিলেন তিনি। মেয়ে পূর্ণিমা ও স্ত্রী পারুলের সঙ্গে জামগড়ার ফ্ল্যাটেই থাকতেন তিনি। মেয়ে ও স্ত্রী দুজনেই পেশায় পোশাক শ্রমিক।

নিহতের স্ত্রী পারুল বলেন, আমার স্বামী এর আগে দুবার স্ট্রোক করে প্যারালাইজড হয়েছে। এখন কোনোভাবে সকাল আর সন্ধ্যায় একটু হাঁটে। আমার কোনো শত্রু নেই, আমি কিভাবে সন্দেহ করব? আমার মেয়ের সেলাই মেশিন আছে, তারই কেঁচি এটা। আমার মেয়ের কেঁচি দিয়েই এই কাজ করেছে কেউ।

এ বিষয়ে আশুলিয়া থানার এসআই নূরুল ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে ময়নাতদন্তে পাঠানোর জন্য প্রস্তুতি চলছে। তদন্ত চলছে, এখনই কিছু বলা যাচ্ছে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড