• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় ভারতীয় ভিসা সেন্টার চালু

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

১৭ এপ্রিল ২০২৩, ১৩:৩৩
কুষ্টিয়ায় ভারতীয় ভিসা সেন্টার চালু

কুষ্টিয়ায় চালু হলো ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র (আইভিএসি)। গতকাল রবিবার (১৬ এপ্রিল) বিকাল ৩টার দিকে শহরের নবাব সিরাজউদ্দৌলা সড়কে জেলা পরিষদ ভবনে আনুষ্ঠানিকভাবে ভারতীয় ভিসা আবেদন সেন্টারের উদ্বোধন করা হয়।

উদ্বোধন হওয়া এই ভিসা কেন্দ্রে সপ্তাহে রবিবার থেকে বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত চলবে ভিসার আবেদন জমা দেওয়া ও পাসপোর্ট বিতরণ কার্যক্রম।

দেশের বিভাগীয় শহরে থাকা ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রগুলোতে ভিসা প্রত্যাশীদের চাপ বাড়তে থাকায় বিভিন্ন জেলায় নতুন করে ভিসা আবেদন কেন্দ্র খুলছে ভারতীয় হাইকমিশন। এরই অংশ হিসেবে কুষ্টিয়ায় ভারতীয় ভিসা আবেদন কেন্দ্র খোলা হয়েছে। ফলে ভারতে ভ্রমণ ও চিকিৎসার জন্য গমনেচ্ছুকদের জন্য নতুন দ্বার উন্মোচন হলো।

ভিসা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ (এমপি), বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খান, কুষ্টিয়া সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড