• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার

  শাকিল মুরাদ, শেরপুর

১৭ এপ্রিল ২০২৩, ১৩:০১
কিশোরের অর্ধগলিত ঝুলন্ত লাশ উদ্ধার
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

শেরপুরের শ্রীবরদীতে এক কিশোরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার (১৬ এপ্রিল) দুপুরে উপজেলার খড়িয়াকাজির চর ইউনিয়নের মাদারপুর গড়পাড়া গ্রামের নিজ বসত ঘরের ধরনার সাথে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় ওই মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত আমিনুল ইসলাম (১৫)। সে ওই এলাকার সাহের আলী ছেলে।

নিহতের পিতা সাহের আলী জানান, দেড় বছর থেকে স্ত্রী সন্তান নিয়ে ঢাকা খিলখেতে বসবাস করেন। প্রায় ১৫ দিন আগে আমিনুল ইসলাম উপজেলার মাদারপুর গড়পাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসে। ছেলের মোবাইল না থাকায় ৮-১০ দিন আগে অন্যের মোবাইল দিয়ে কথা হয়। এরপর থেকে তার সাথে আর কোন যোগাযোগ হয়নি। কয়েকদিন আগে বাড়ি থেকে ফোন করে জানায় আমিনুলকে খোঁজে পাওয়া যাচ্ছে না। ভেবেছিলাম আমার ছেলে কোথাও বেড়াতে গেছে। কিন্তু আজ রবিবার খবর পেলাম নিজ বসত ঘরে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত মরদেহ পাওয়া গেছে।

নিহতের খালাতো ভাই শহিদুল ইসলাম বলেন, সকালের দিকে হঠাৎ তাদের ঘর থেকে দুর্গন্ধ আসছিল। এক পর্যায়ে আমরা জানালা ভাঙলে, আমিনুলের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণ করে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড