• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগেই হয়েছিল পদ-বাণিজ্যের অডিয়ো ভাইরালের

কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সাক্ষাতের কথা বলে নারী-নেত্রীর দিকে কুনজর

  রাকিব হাসনাত, পাবনা

১৭ এপ্রিল ২০২৩, ১২:৪৬
কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সাক্ষাতের কথা বলে নারী-নেত্রীর দিকে কুনজর
ধর্ষণচেষ্টা ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু (ফাইল ছবি)

পদ-বাণিজ্যের অডিয়ো ভাইরালের পর এবার নারী-নেত্রীকে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সাক্ষাৎ করতে নিয়ে যাওয়ার কথা বলে রাজধানীর ঢাকায় ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলুর বিরুদ্ধে।

এ বিষয়ে প্রতিকার চেয়ে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ওই নারী। ভুক্তভোগী নারী-নেত্রী পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের নারী বিষয়ক সম্পাদক।

লিখিত অভিযোগে তিনি বলেন, গত বছর ১৮ জুন কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সাক্ষাৎ ও পদ-পদবি দেয়া এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাথে পরিচয় করিয়ে দেবার কথা বলে ঢাকায় নিয়ে যায়। সেখানে ডাবলু ভাই জানান যে- কেন্দ্রীয় নেতৃবৃন্দ খুবই ব্যস্ত তাই দেখা করতে দুইদিন থাকতে হবে- এই কথা বলে ঢাকার একটি আবাসিক হোটেলে রুম ভাড়া করে থাকার ব্যবস্থা করেন। পরবর্তীকালে সেই রুমে প্রবেশ করে বিভিন্ন অশ্লীল কথাবার্তা মাধ্যমে কু-প্রস্তাব দিতে থাকেন এবং শ্লীলতাহানির চেষ্টা করেন। এক পর্যায়ে কৌশলে ওই রুম থেকে পালিয়ে আমার ইজ্জত রক্ষা করি।

ভুক্তভোগী ওই নারী বলেন, অভিযোগ দেয়ার পরও কেন্দ্রীয় নেতৃবৃন্দ এখনো কোনো ব্যবস্থাগ্রহণ করেনি। শুধু আমি নয়, অনেক মেয়ের সঙ্গেই ডাবলু ভাই এভাবেই ব্যবহার করেন।

এ বিষয়ে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু বলেন, আমাকে মানসিকভাবে হয়রানি-হেনেস্থা করার জন্য ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে একের পর এক অভিযোগ দিয়ে যাচ্ছে। এখন যা হবার হবে। যেহেতু কেন্দ্রে আমার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে সেহেতু কেন্দ্র আমার বিরুদ্ধে যে ব্যবস্থা নেয়ার নিবে।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, এক মহিলা এসে অভিযোগ করেছে। এখনো যে মহিলা বাচ্চা-কাচ্চা আছে। এখন আমরা বিষয়টি তদন্ত করছি। একজনকে রায়ের আগেই তো আর ফাঁসি দেয়া যায় না। অলরেডি তাকে শোকজ করছি। এখন আমরা তদন্ত করছি, যার বিরুদ্ধেই রিপোর্ট পাবো তার বিরুদ্ধে ব্যবস্থাগ্রহণ করবো।

উল্লেখ্য, পদ দেয়ার কথা বলে একাধিক পদ-প্রত্যাশী নেতার কাছ থেকে বিপুল পরিমাণ টাকা নেয়ার অভিযোগ উঠে আহমেদ শরীফ ডাবলুর বিরুদ্ধে। এ সংক্রান্ত একাধিক অডিয়ো ভাইরাল হয়েছে। তবে অভিযুক্ত আহমেদ শরীফ ডাবলু এক সংবাদ সম্মেলন করে পদ বাণিজ্যের অভিযোগ অস্বীকার করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড