• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই হাজার গরিব-অসহায় পেলেন প্রধানমন্ত্রীর ইদ উপহার

  তন্ময় সাহা, রায়পুরা (নরসিংদী)

১৭ এপ্রিল ২০২৩, ১২:৩২
দুই হাজার গরিব-অসহায় পেলেন প্রধানমন্ত্রীর ইদ উপহার

নরসিংদীর রায়পুরায় দুই হাজার গরিব অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইদ উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয়েছে।

গতকাল রবিবার (১৬ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রিয়াদ আহমেদ সরকারের পক্ষ থেকে রায়পুরা পৌরসভা, মির্জাপুর ও মরজাল ইউনিয়নে প্রায় দুই হাজার অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে রায়পুরা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি অহিদুজ্জামান পলাশের সভাপতিত্বে ও সাবেক পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আশিক আফজাল সজিব, মরজাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সানজিদা সুলতানা নাসিমা, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান ও আসাদুজ্জামান টিটু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে রিয়াদ বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সরকারকে আবারও ক্ষমতা রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা এই ইদ উপহার আপনাদের মাঝে পৌঁছে দিচ্ছি। আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমার জন্যও দোয়া করবেন। আমি যেন চিরদিন আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড