• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজা-ইয়াবার চালানসহ তিন মাদক কারবারি গ্রেফতার

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

১৭ এপ্রিল ২০২৩, ১১:৫৫
গাঁজা-ইয়াবার চালানসহ তিন মাদক কারবারি গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

বরগুনার আমতলীতে পৃথক দুটি অভিযান চালিয়ে এক কেজি গাঁজা ও ৩১০ পিস ইয়াবাসহ চিহ্নিত তিনজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত রবিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের শাখারিয়া বাসস্ট্যান্ড এলাকায় আমতলী থানার এসআই আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে এক কেজি গাঁজাসহ উপজেলার গুলিশাখালী ইউনিয়নের খেকুয়ানি বাজারের মৃত্যু আলী আকাব্বর মুন্সীর পুত্র চিহ্নিত মাদক কারবারী মো. মোশারেফ হোসেন মুন্সীকে (৫৬) গ্রেফতার করে।

অপর দিকে একই দিন রাত সাড়ে তিনটার দিকে আমতলী সদর ইউনিয়নের মানিকঝুড়ি এলাকায় এসআই সিদ্দিকুর রহমান ও এসআই দাদন মিয়ার নেতৃত্বে পুলিশ অভিযান পরিচালনা করে মাদক বেচাকেনার সময় ৩১০ পিস ইয়াবাসহ উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের মৃত্যু সোনা মিয়া হাওলাদারের পুত্র চিহ্নিত মাদক কারবারী হুমায়ূন কবির (৩০) একই এলাকার মৃত্যু শানু ফকিরের পুত্র মিজানুর রহমান ফকিরকে (৩০) গ্রেফতার করে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রনজিৎ কুমার সরকার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পেশাদার মাদক কারবারি বলে জানায়। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন এলাকা থেকে গাঁজা, ইয়াবা এবং অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে আমতলীসহ আশেপাশের বিভিন্ন জেলা, উপজেলায় বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, পৃথক দুটি অভিযান পরিচালনা করে পুলিশ এক কেজি গাঁজা ও ৩১০ পিস ইয়াবাসহ চিহ্নিত তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড