• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইদে নতুন পোশাক না পেয়ে শিশুর আত্মহত্যা

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও

১৬ এপ্রিল ২০২৩, ১৫:৩১
ইদে নতুন পোশাক না পেয়ে শিশুর আত্মহত্যা

ইদে নতুন পোশাক কিনে না দেওয়ায় ঠাকুরগাঁওয়ে শাহাদাত হোসেন (৮) নামে এক শিশু আত্মহত্যা করেছে।

গতকাল শনিবার (১৫ এপ্রিল) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী থানার আউলিয়াপুর ইউনিয়নের মাদারগঞ্জ মধ্য পাড়া গ্রামের নিজ বাড়ীর গোয়াল ঘর থেকে গলায় উড়না পেঁচানো ফাঁসি দেওয়া অবস্থা শিশুটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত শিশু ওই গ্রামের কৃষক জহিরুল ইসলামের ছোট ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার শিশু শাহাদাত হোসেনের ঈদের নতুন পোশাক কেনার জন্য তার বাবা জহিরুল ইসলাম বড় ছেলে হানিফকে এক হাজার টাকা দেয়। বড় ছেলে সকালে কাজের সন্ধানে বাইরে চলে গেলে আসতে দেরি হওয়ায় অভিমানে পরিবারের অগোচরে বাড়ীর গোয়াল ঘরের শড়ের সাথে উড়না পেঁচিয়ে আত্মহত্যা করে শাহাদাত হোসেন। পরে তার মা ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসেন। খবর পেয়ে শিশুটির মরদেহটি উদ্ধার করে ভূল্লী থানা পুলিশ।

ভূল্লী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে এম আতিকুর রহমান জানান, ইদের নতুন পোশাক কিনে দিতে দেরি হওয়ায় পরিবারের উপর অভিমান করে শিশুটি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড