• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জরিমানা আদায়কালে পুলিশের হাতে ভুয়া সিআইডি অফিসার গ্রেফতার

  মো. রেজোয়ান ইসলাম, নীলফামারী

১৩ এপ্রিল ২০২৩, ১১:১০
জরিমানা আদায়কালে পুলিশের হাতে ভুয়া সিআইডি অফিসার গ্রেফতার
পুলিশের হাতে গ্রেফতারকৃত ভুয়া সিআইডি অফিসার (ছবি : অধিকার)

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় মো. রুবেল মিয়া (২১) নামে ভুয়া সিআইডি পরিচয়দানকারী এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল বুধবার (১২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার গাড়াগ্রাম বাস স্ট্যান্ড মোড়ের 'আব্বাসিয়া' খাবার হোটেলে এ ঘটনা ঘটে। একই উপজেলার রনচন্ডী কিশামত এলাকার মো. হামিদুল ইসলামের ছেলে মো. রুবেল মিয়া।

এ প্রসঙ্গে 'আব্বাসিয়া' হোটেল মালিক দৈনিক অধিকারকে জানান, মো. রুবেল মিয়া নিজেকে সিআইডির জুনিয়র অফিসার পরিচয় দিয়ে হোটেলে প্রবেশ করে। কিন্তু তার আচরণ সন্দেহজনক মনে হলে থানা পুলিশকে খবর দিলে তাকে আটক করে।

পুলিশ সূত্রে জানা গেছে, মো. রুবেল মিয়া নিজেকে সিআইডির জুনিয়র ইনচার্জ অফিসার পরিচয়ে 'আব্বাসিয়া' খাবার হোটেলে প্রবেশ করে। পরে ভুয়া আইডি কার্ড প্রদর্শন করে। হোটেলের খাবার অপরিষ্কার-অপরিচ্ছন্ন পরিবেশে পরিবেশনের অভিযোগে হোটেল মালিককে জরিমানার কথা জানায় সে। জরিমানা স্বরূপ ২০,০০০/- (বিশ হাজার) টাকা দাবি করে। এতে হোটেল মালিক ও উৎসুক জনতার সন্দেহ হয়। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আটক করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় দৈনিক অধিকারকে জানান, ঘটনাস্থলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে মো. রুবেল মিয়া সিআইডির ভুয়া পরিচয়ে উক্ত দোকানে প্রবেশের কথা স্বীকার করে। দেহ তল্লাশি শেষে তার নিজের নামে সিআইডির একটি ভুয়া আইডি কার্ড, একটি স্ট্যাম্পের ফটোকপি এবং দুইটি মোবাইল ফোন পাওয়া যায়।

তিনি আরও জানান, হোটেল মালিকের এজাহারের প্রেক্ষিতে মামলা রুজু করা হয়েছে এবং আগামীকাল আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড