• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

একাই নিয়ন্ত্রণ করেন কিশোর গ্যাং

বান্দরবানের কুখ্যাত মাদক কারবারি ‘রকিভাই’ গ্রেফতার

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

০৯ এপ্রিল ২০২৩, ১১:৫০
বান্দরবানের কিশোর গ্যাং লিডার ও কুখ্যাত মাদক কারবারি ‘রকিভাই’ গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

বান্দরবানে রকিভাই নামে কুখ্যাত মাদক কারবারি ও কিশোর গ্যাং লিডার রকি বড়ুয়াকে (২৫) তার সহযোগীসহ গ্রেফতার করা হয়েছে। শনিবার (৮ এপ্রিল) দুপুরে বান্দরবান সদর থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা যায়, সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের বড়দোয়ারা ৭ নাম্বার ওয়ার্ড বড়ুয়া পাড়ার বাসিন্দা রাজিব বড়ুয়ার ছেলে দুর্ধর্ষ ছিনতাইকারী ও কুখ্যাত মাদক কারবারি রকি বড়ুয়া ওরফে রকিভাইকে (২৫) তার সহযোগী হলুদিয়া এলাকার মৃত আব্দুল হকের ছেলে মো. ইমরানকে (২২) ৪ নম্বর সোয়ালক ইউনিয়ন পরিষদ এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করে বান্দরবান সদর থানা পুলিশ।

সংবাদ সম্মেলনে বান্দরবানের পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত রকি বড়ুয়া ও তার সহযোগীদের নিয়ে একটি সক্রিয় ক্রিমিনাল গ্যাং পরিচালনা করে দীর্ঘদিন যাবৎ বান্দরবান বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস এলাকা ও হলদিয়া বাজার এলাকায় মাদক ব্যবসা চুরি ছিনতাইসহ বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে স্থানীয় জনসাধারণের মাঝে ভিতি এবং ত্রাস সৃষ্টি করে আসছে।

পুলিশ সুপার আরও বলেন, কিশোর গ্যাংয়ের লিডার রকি বড়ুয়ার নামে বান্দরবান সদর থানা ও সাতকানিয়া থানায় ১৩টিরও বেশি চুরি ছিনতাই এবং মাদক মামলা রয়েছে। বান্দরবান বিশ্ববিদ্যালয় এলাকায় চুরি ছিনতাই কাজে জড়িত অন্যান্য আসামিদের চিহ্নিত করে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ৩টার দিকে রকি বড়ুয়া হলুদিয়া এলাকায় বাইক নিয়ে এসে বিশ্বজিত দেব নামে একজন বিকাশ ব্যবসায়ীকে মারাত্মকভাবে আঘাত করে তার হাতে থাকা মোবাইল ছিনতাই করে পালিয়ে যায়। সে বান্দরবান-কেরানীহাট সড়কের বান্দরবান বিশ্ববিদ্যালয়, সুয়ালক ও হলুদিয়া এলাকায় দিন দুপুরে মোটরসাইকেল ব্যবহার করে পথচারীদের অস্ত্রের ভয় দেখিয়ে মারধর করে মোবাইল, টাকা, ব্যাগ ছিনিয়ে নেয়াসহ নারীদের শ্লীলতাহানি করার একাধিক অভিযোগ রয়েছে। এই কাজে জড়িত তার সহযোগী আরও বেশ কয়েকজন রয়েছে। ইয়াবা সেবন ও ইয়াবা কারবারে অর্থ যোগাড় করতেই ছিনতাইয়ের পথ বেছে নেয় তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড