• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঝরাতে আগুনে পুড়ল দোকানির ৫০ লাখ টাকার মালামাল

  হামিদ রনি, নোয়াখালী

০৬ এপ্রিল ২০২৩, ১৫:৪৯
মাঝরাতে আগুনে পুড়ল দোকানির ৫০ লাখ টাকার মালামাল

নোয়াখালী সদর উপজেলার মাইজদি মসজিদ মোড়ের একটি ভিডিয়ো এডিটিং ও শেরওয়ানী দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দোকানে থাকা আনুমানিক ৫০ লক্ষ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গতকাল বুধবার (৫ এপ্রিল) দিনগত রাত পৌনে ১২টায় মাইজদি বড় মসজিদ মোড়ের আর এস ভিডিও অ্যান্ড শেরওয়ানি হাউজে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

সরেজমিনে জানা যায়, রাত পৌনে ১২টায় দোকানটিতে আগুন জ্বলতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে ৩০ মিনিটের প্রচেষ্টা এবং স্থানীয়দের সহায়তায় দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় দোকানে থাকা উন্নতমানের বেশ কয়েকটি ক্যামেরা, প্রজেক্টর, এডিটিং প্যানেল, কম্পিউটার, কয়েক শতাধিক শেরওয়ানি, ইভেন্ট ম্যানেজম্যান্ট সামগ্রীসহ প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল পুড়ে যায়।

মানুষ থেকে ধারদেনা এবং ব্যাংক লোন নিয়ে কিছুদিন আগে দোকানে মালামাল তুলেছেন, কিন্তু হঠাৎ করে ভয়াবহ অগ্নিকাণ্ডে সব হারিয়ে বাকরুদ্ধ হয়ে গেছেন আর এস ভিডিও এন্ড শেরওয়ানী হাউজের কর্ণধার রিপন মাহমুদ।

অগ্নিকাণ্ডে ড্রিম লিংক ট্যুরস এন্ড ট্রাভেলস নামে একটি প্রতিষ্ঠানেও কিছু ক্ষয়-ক্ষতি হয়। তবে মালিক পক্ষ না থাকায় ক্ষতির পরিমাণ জানা যায়নি। পাশাপাশি আশেপাশে থাকা হলি ফুড এবং আয়োজন বেকারি এন্ড মিষ্টি দোকানসহ ৩/৪টি দোকানে আগুনের আঁচ লাগলেও বড় ধরনের কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।

নোয়াখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ফরিদ আহমেদ নোয়াখালী টিভিকে বিষয়টি নিশ্চিত করে জানান, আগুনের সূত্রপাতের খবর পাওয়া মাত্রই ফায়ারসার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড