• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছাত্রলীগ নেতাকে মাঠে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

  সুমন খান, লালমনিরহাট

০৫ এপ্রিল ২০২৩, ১৪:১৫
ছাত্রলীগ নেতাকে মাঠে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা
নিহত ছাত্রলীগ নেতা আবু মুসা ছোটন ও উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার সাবেক উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি আবু মুসা ছোটনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় ছোটনের আত্ম চিৎকারের সময় পলাশ মিয়া নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা।

গতকাল মঙ্গলবার ইফতারির পর উপজেলার শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। আবু মুসা ছোট উপজেলার শ্রুতিধর হাজির স্কুল এলাকার মৃত আবুল কাসেমের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইফতারের পর শ্রুতিধর জামিরবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে পলাশ মিয়াসহ কয়েকজন ছোটনের বাড়িতে যান। এ সময় জরুরি আলাপের কথা বলে স্কুল মাঠে ডেকে আনেন। এক পর্যায়ে কথা কাটাকাটি শুরু হলে পলাশ মিয়াসহ ছোটনকে মারধর শুরু করেন। পরে ছোটনের আত্ম চিৎকারে স্থানীয়রা ছুটে আসার সময় পলাশ মিয়া ছোটনকে ধারালো ছুরি দিয়ে বিভিন্ন স্থানে আঘাত করে পেটে ঢুকিয়ে দেয়।

এ সময় গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তিনি মারা যান।

এ ঘটনা সত্যতা নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসূল বলেন, এই ঘটনায় পলাশ মিয়া নামে এক ব্যক্তি আটক হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের জমিজমা সংক্রান্ত জেরে এমনটা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড