• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিস্কুটের লোভ দেখিয়ে শিশুর সঙ্গে পাশবিকতা

  রফিক, গাইবান্ধা

১৬ মার্চ ২০২৩, ১৫:০৮
বিস্কুটের লোভ দেখিয়ে শিশুর সঙ্গে পাশবিকতা
নির্যাতনের শিকার শিশু (ফাইল ছবি)

গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ গিদারী (ফলিয়ার ঘোপ) গ্রামে সাত বছরের এক শিশু সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে বুধবার বিকেলে সদর থানায় একটি এজাহার দায়ের করেন।

এজাহার নামনীয় আসামিরা হলেন- একই জেলার ফুলছড়ি উপজেলার সৈয়দপুরঘাট গ্রামের হেলাল খন্দকারের ছোট ছেলে আকাশ মিয়া (১৪) ও বড় ছেলে মনি মিয়া (২২) এবং সদর উপজেলার দক্ষিণ গিদারি (ফলিয়ার ঘোপ) গ্রামের তারা খন্দকারের ছেলে মশিউর খন্দকার। দুই উপজেলার সীমান্তবর্তী দক্ষিণ গিদারি ও সৈয়দপুরঘাট গ্রাম।

এজাহারে বলা হয়, অভিযুক্ত প্রতিবেশী আকাশ মিয়া ও মশিউর খন্দকার ওই শিশুটিকে বেশ কিছুদিন ধরে উত্ত্যক্ত করত। গত সোমবার ১৩ মার্চ বিকালে বসতবাড়িতে খেলা করছিল। এ সময় সুযোগ বুঝে শিশুটিকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে নির্জন একটি ভুট্টা ক্ষেতে নিয়ে আকাশ মিয়া ও মশিউর খন্দকার ধর্ষণ করে। শিশুটির চিৎকার করলে তারা ওই শিশুর মুখ চেপে ধরে। এক পর্যায়ে শিশুটির গোংরানির শব্দে স্থানীয়রা টের পায়। পরে স্থানীয়রা শিশুটিকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

শিশুটির বাবা বলেন, এ ঘটনা কাউকে না জানানোর জন্য আকাশ মিয়ার ভাই মনি মিয়া দেখে মারপিট ও নেওয়ার হুমকি দিচ্ছে। তারা এলাকায় খুব প্রভাবশালী। মাদকসহ বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। শিশুটিকে তার স্বজনরা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড