• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গলায় ফাঁস দিয়ে উপ সহকারী মেডিক্যাল অফিসারের মৃত্যু

  মোহাম্মদ আব্দুর রহিম, স্টাফ রিপোর্টার (বান্দরবান)

১১ মার্চ ২০২৩, ১৫:১৬
গলায় ফাঁস দিয়ে উপ সহকারী মেডিক্যাল অফিসারের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

বান্দরবানে লামা উপজেলায় গজালিয়া ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ সহকারী মেডিক্যাল অফিসার সাবরিনা তারান্নুম মেঘলা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। তিনি লামা পৌরসভা এলাকার মধুঝিরি গ্রামের বাসিন্দা মো. শওকত ওসমানের মেয়ে ও সরকারী মাতামুহুরী কলেজের শিক্ষক মোস্তাফিজুর রহমানের স্ত্রী। তার একটি কন্যা শিশু রয়েছে।

গতকাল শুক্রবার (১০ মার্চ) ৮টার দিকে শ্বশুরবাড়িতে নিজের শয়ন কক্ষে তিনি আত্মহত্যা করেন।

স্থানীয়রা ও পুলিশ জানায়, পারিবারিক বিষয় নিয়ে শুক্রবার সন্ধ্যায় বাবার বাড়িতে সাবরিনা তারান্নুম মেঘলার সাথে বাবা শওকত আলীর কথা কাটাকাটি হয়। এর কিছুক্ষণ পর মেঘলা অভিমান করে বমুবিলছড়িস্থ শ্বশুর বাড়িতে গিয়ে নিজ শয়ন কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে স্বজনেরা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক মেঘলাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী বলেন, মেঘলার লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড