• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অগ্নিকাণ্ডে চারটি গরুসহ বাড়ি-ঘর ভস্মীভূত

  কাজী কামাল হোসেন, ব্যুরো প্রধান (রাজশাহী)

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০২
অগ্নিকাণ্ডে চারটি গরুসহ বাড়ি-ঘর ভস্মীভূত

রাজশাহী বিভাগের নওগাঁর মহাদেবপুরে অগ্নিকাণ্ডে চারটি গরুসহ চারটি বাড়ি পুরে ভস্মীভূত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকআ০লে উপজেলার দক্ষিণ হোসেনপুর গ্রামে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

দক্ষিণ হোসেনপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে আজিজার রহমান বলেন, সকালের খাবার খেয়ে তিনি ধানের কাজে মাঠে যান। হঠাৎ করেই বিকালের দিকে গ্রামে আগুন জ্বলতে দেখে ছুটে আসেন।

এ সময় গ্রামের লোকজন আগুন নিভানোর চেষ্টা করে। খবর পেয়ে মহাদেবপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে এসে আগুন নিয়ন্ত্রণ করে। এরই মধ্যে আগুনে তার বাড়িতে থাকা চারটি গরু, নগদ প্রায় ৫০ হাজার টাকা ও আসবাবপত্রসহ ঘড়-বাড়ি ভস্মীভূত হয়ে যায়।

গরু চারটির অনুমানিক মূল্য প্রায় সাড়ে চার লক্ষ টাকা হবে জানা তিনি। এছাড়া প্রতিবেশী লায়েব আলী, সখিনা বিবি ও সৈয়দ আলীর বাড়ি ও পুরে গেছে।

মহাদেবপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ছয়ফুল ইসলাম বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে ছুটে গিয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন ধরতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করেছেন তিনি।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসান ঘটনাস্থল পরিদর্শক করেছেন, এ সময় ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে তাৎক্ষনিক নগদ পাঁচ হাজার টাকা করে অনুদান দেয়া হয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড