• বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেদে পল্লীতে দুই গ্রুপের সংঘর্ষে যুবকের মৃত্যু

  আব্দুল মান্নান রানা, ঝিনাইদহ

৩০ নভেম্বর ২০২২, ১৫:৩৬
বেদে পল্লীতে দুই গ্রুপের সংঘর্ষে যুবকের মৃত্যু
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

ঝিনাইদহের কালীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে আরিফ হোসেন (৪৮) নামে ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হন পৌর কাউন্সিলরসহ কমপক্ষে ১০ জন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৯টার দিকে কালীগঞ্জ পৌরসভাধীন কাশিপুর বেদে পল্লীতে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে।

নিহত আরিফ কাশিপুর গ্রামের মৃত ইব্রাহিম লস্করের ছেলে।

পুলিশ জানিয়েছে, কাশিপুর বেদে পল্লীতে এক পক্ষের মনিরুল ইসলাম এবং এক পক্ষের রাসেল হোসেন নেতৃত্ব দিয়ে আসছে। মঙ্গলবার সন্ধ্যায় কাশিপুর বেদে পল্লীতে জুয়া খেলা ও নারী নির্যাতনকে কেন্দ্র করে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় রাসেলের সমর্থকরা মনিরুল সমর্থকদের বাড়িঘরে হামলা করে ভাঙচুর করে।

সংবাদ পেয়ে রাত ৮টার দিকে স্থানীয় পৌর কাউন্সিলর মেহেদী হাসান সজল ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি খলিলুর রহমান এবং কালীগঞ্জ থানার এসআই আশিকুর রহমান ঘটনাস্থলে গিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করেন। এক পর্যায়ে রাসেল গ্রুপের লোকজন তাদের উপর হামলা করে।

এ সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে পৌর কাউন্সিলর মেহেদী হাসান, ফার্নিচার ব্যবসায়ী আরিফ হোসেন, বেদে পল্লীর মালা বেগম, পার্শ্ববর্তী গ্রামের আব্দুল লতিফসহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে আরিফ হোসেন, বেদে পল্লীর মালা বেগম, পার্শ্ববর্তী গ্রামের আব্দুল লতিফকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেওয়া হয়।

সেখান থেকে আরিফকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ফরিদপুর পৌঁছালে মারা যায়। পৌর কাউন্সিলর সজলকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্ল্যা বেদে পল্লীতে এক নারী নির্যাতনের ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আরিফ নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড